ভিডিও

প্রথম দল হিসেবে সুপার এইটে দক্ষিণ আফ্রিকা

বৃষ্টিতে কপাল পুড়ল শ্রীলঙ্কার

প্রকাশিত: জুন ১২, ২০২৪, ১০:২৯ দুপুর
আপডেট: জুন ১২, ২০২৪, ০১:৪৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

বৃষ্টিতে পরিত্যক্ত হয়েছে শ্রীলঙ্কা-নেপালের ম্যাচ। ফলে প্রথম দুই ম্যাচ হারা শ্রীলঙ্কাকে এবার নেপালের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করতে হলো। এই ম্যাচ পরিত্যক্ত হওয়ায় সুপার এইটে ওঠার আশা প্রায় শেষ ওয়ানিন্দু হাসারাঙ্গার দলের।
শ্রীলঙ্কার কপাল পুড়লেও দক্ষিণ আফ্রিকার জন্য এই ফলাফল বেশ আনন্দের। এই ম্যাচ পরিত্যক্ত হওয়ায় সুপার এইট নিশ্চিত হয়ে গিয়েছে এইডেন মার্করামের দলের। প্রথম দল হিসেবে এবারের বিশ্বকাপের সেরা আটে উঠেছে তারা।
শ্রীলঙ্কা-নেপাল ম্যাচটি বৃষ্টির কারণে একদমই মাঠে গড়ায়নি। টানা বৃষ্টির কারণে খেলা হওয়া তো দূরের কথা, টসও গড়ায়নি মাঠে। ম্যাচ বাতিল করার জন্য অবশ্য আরেকটু অপেক্ষা করতে পারতেন দায়িত্বরত আম্পায়াররা। তবে লডারহিলের মাঠে ড্রেনেজ সিস্টেম তেমন ভালো না হওয়ায় বেশিক্ষণ আর অপেক্ষা করেননি তারা। 
এই ম্যাচ পরিত্যক্ত হওয়ায় 'ডি' গ্রুপে বাংলাদেশ-নেদারল্যান্ডস ম্যাচের গুরুত্ব বাড়ল। এই ম্যাচে যারা জিতবে তারাই সুপার এইটের লড়াইয়ে এগিয়ে থাকবে। দুই দলই দুটি করে ম্যাচ খেলে একটিতে জিতেছে। পয়েন্টে দুই দল সমান হলেও নেট রান রেটে খানিকটা এগিয়ে বাংলাদেশ। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS