ভিডিও

কোচ হতে সাক্ষাৎকার দিলেন গম্ভীর

প্রকাশিত: জুন ১৯, ২০২৪, ০৪:৪৭ দুপুর
আপডেট: জুন ১৯, ২০২৪, ০৪:৪৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপ শেষেই ভারতীয় ক্রিকেট বোর্ডের সঙ্গে চুক্তি শেষ রাহুল দাব্রিড়ের। তার জায়গায় নতুন কোচ চেয়ে এরই মধ্যে বিজ্ঞপ্তি দিয়েছে বিসিসিআই। আগ্রহ প্রকাশ করে আবেদন করেছেন বিশ্বকাপ জয়ী গৌতম গম্ভীরও। বোর্ডের কাছে সাক্ষাৎকারও দিয়েছেন তিনি। 

বিসিসিআই’র উপদেষ্টা অশোক মালোত্রা, যতিন প্রাণজাপে ও সুলক্ষ্মণা নায়েকের বোর্ডে সাক্ষাৎকার দিয়েছেন তিনি। ক্রিকইনফো বিষয়টি জানতে পেরেছে। তবে কোচের পদে আর কে কে আবেদন করেছেন এবং কারা সাক্ষাৎকার দিয়েছেন বা ডাক পেয়েছেন তা জানতে পারেননি।

রাহুল দ্রাবিড়ের জায়গায় ভিভিএস লক্ষ্মনের কোচ হওয়ার সম্ভবনা ছিল। কিন্তু তিনি জানিয়ে দিয়েছেন, জাতীয় দলের কোচ হতে চান না। তিনি বর্তমানে ভারতের জাতীয় ক্রিকেট একাডেমির পরিচালক। তার আগে ওই পদে ছিলেন দ্রাবিড়। গম্ভীর সম্প্রতি আইপিএলের দল কেকেআরের মেন্টর ছিলেন। তিনি জাতীয় দলের হয়ে যেমন সব শিরোপা জিতেছেন। তেমনি কেকেআর-কে নেতৃত্ব দিয়ে আইপিএল শিরোপা জিতেছেন। এবার মেন্টর হিসেবে শিরোপা জিতেছেন। যে কারণে জাতীয় দলের কোচ হওয়ার দৌড়ে এগিয়ে যান তিনি। 

গাম্ভীরও সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেছেন, তিনি সুযোগ আসলে ভারতের কোচ হতে চান। ১৪০ কোটি মানুষের প্রতিনিধিত্ব করা গৌরবের। ভারতের নতুন কোচ সাড়ে তিন বছরের জন্য অর্থাৎ ২০২৭ সালের বিশ্বকাপ পর্যন্ত দায়িত্ব দেওয়া হতে পারে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS