ভিডিও

সানিয়া-শামির বিয়ের গুঞ্জনে যা বললেন টেনিসকন্যার বাবা

প্রকাশিত: জুন ২২, ২০২৪, ০৩:৫১ দুপুর
আপডেট: জুন ২২, ২০২৪, ০৩:৫১ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ভারতীয় ক্রীড়াঙ্গনের অন্যতম দুই তারকা মোহাম্মদ শামি-সানিয়া মির্জা। শামি ভারতের সেরা বোলারদের একজন। অন্যদিকে সানিয়া টেনিসের জগতে নিজেকে একজন ভারতীয় হিসেবে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। 

তবে এই দুই তারকার ব্যক্তিগত জীবন তেমন সুখের নয়। সানিয়া পাকিস্তান জাতীয় দলের ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটিয়েছেন। এ বছরের শুরুতে শোয়েব তৃতীয় বিয়ের খবর প্রকাশ্যে আনেন। এদিকে হাসিন জাহানের সঙ্গে আদালতে ঝুলে শামির বিচ্ছেদ মামলা। তার নামে একাধিক অভিযোগ এনেছেন হাসিন। সম্প্রতি এই দুই তারকার বিয়ে নিয়ে গুঞ্জন উঠেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। গত কয়েক দিন ধরে এই জল্পনায় উত্তাল সোশ্যাল মিডিয়া। এমনকী দুই তারকার বিয়ের ছবি পর্যন্ত এডিট করে বানিয়ে ফেলেছেন তাদের ভক্ত-সমর্থকরা। 

বিষয়টি নিয়ে চর্চা যখন কেবলই বাড়ছে, তখন মুখ খুললেন সানিয়ার বাবা ইমরান মির্জা। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভিকে তিনি বলেন, ‘এগুলো বাজে কথা। ও (সানিয়া) কখনো তার (শামি) সঙ্গে দেখা পর্যন্ত করেনি।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS