ভিডিও

আফগান প্রস্তাবে রাজি হতে পারে বিসিবি

প্রকাশিত: জুন ২৩, ২০২৪, ০৪:২৫ দুপুর
আপডেট: জুন ২৩, ২০২৪, ০৭:৩৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ-আফগানিস্তানের মধ্যকার সিরিজটি হওয়ার কথা ছিল বিশ্বকাপের আগে আবুধাবিতে। ভেন্যু জটিলতায় সিরিজটি পিছিয়ে যায়। স্থগিত হওয়া সিরিজ শুক্রবার হঠাৎ করেই আলোচনার জন্ম দেয়। ভারতীয় মিডিয়ায় দ্বিপক্ষীয় এ সিরিজের সম্ভাব্য সূচি পর্যন্ত প্রকাশ করে। ২৫, ২৭ ও ৩০ জুলাই দিল্লির নয়ডায় তিন ম্যাচের ওয়ানডে সিরিজ আর ২, ৪ ও ৬ আগস্ট তিন ম্যাচের টি২০ সিরিজ খেলার কথা বলা হচ্ছে।

 এ ব্যাপারে জানতে চাওয়া হলে বিসিবি’র ক্রিকেট পরিচালনা বিভাগের সহকারী ব্যবস্থাপক শাহরিয়ার নাফীস বলেন, ‘ভারতে ভেন্যু পাওয়ায় আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি) একটা সম্ভাব্য সূচি করেছে। সুবিধা-অসুবিধা বিবেচনা করে দুই বোর্ডের সম্মতিতে চূড়ান্ত হবে সিরিজের সময়। ৮-১০ দিনের মধ্যে সবকিছু চূড়ান্ত হবে। তবে সিরিজটি হওয়া না হওয়া ফিফটি ফিফটি। কারণ সামনে অনেক খেলা। সেগুলো বিবেচনা করে সিদ্ধান্ত নেওয়া হতে পারে। জুলাইয়ে কোনো খেলা নেই, সেদিক থেকে দেখলে সিরিজটি হতে পারে।’ 

টি-২০ বিশ্বকাপ পরবর্তী সময়ে আগস্টে দুই টেস্টের সিরিজ খেলতে পাকিস্তান সফর করবে বাংলাদেশ। সেপ্টেম্বর-অক্টোবরে ভারত সফর। দেশের মাটিতে অক্টোবর-নভেম্বরে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ খেলবেন নাজমুল হোসেন শান্তরা। নভেম্বর-ডিসেম্বরে ওয়েস্ট ইন্ডিজ সফরে দুটি টেস্ট, তিনটি ওয়ানডে ও তিন টি-২০ খেলবে। সে ক্ষেত্রে জুলাই মাস ছাড়া স্লট নেই আফগানিস্তানের জন্য।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS