ভিডিও

ক্ষমা চাইলেন অধিনায়ক শান্ত

প্রকাশিত: জুন ২৫, ২০২৪, ০৩:১৬ দুপুর
আপডেট: জুন ২৫, ২০২৪, ১১:৪২ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : আফগানিস্তানের কাছে হেরে বিশ্বকাপ অভিযান শেষ হয়েছে বাংলাদেশের। আফগানিস্তানের কাছে হারের পর দেশবাসীর কাছে ক্ষমা চেয়েছেন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে নাজমুল বলেন, বিশ্বকাপের পুরো যাত্রা সম্পর্কে বলব, আমরা দল হিসেবে বাংলাদেশের সমর্থককদের হতাশ করেছি। যারা আমাদের খেলা অনুসরণ করেন, সবসময় অনুসরণ করেন, তাদের লেট ডাউন করেছি। আমি দলের পক্ষ থেকে ক্ষমা চাইছি। আমরা ব্যাটিং গ্রুপ হিসেবে দেশের মানুষকে ভালো কিছু দিতে পারিনি। এটার জন্য আমরা দুঃখিত। সামনে ব্যর্থতা থেকে বেরিয়ে আসার চেষ্টার কথাও জানিয়েছেন নাজমুল। 

একই সঙ্গে বোলিং বিভাগে বাংলাদেশ যে ভালো করেছে, সেটাও উঠে এসেছে তার কথায়, ইতিবাচক দিক অবশ্যই বোলাররা খুবই ভালো বোলিং করেছে। রিশাদ এরকম একটা টুর্নামেন্টে এসে সবগুলা ম্যাচে ভালো বোলিং করেছে। বেশ কিছু ইতিবাচক দিকও ছিল। তবে ব্যাটিং দিক থেকে আমরা সমর্থকদের হতাশ করেছি। দেশের মানুষকে আমরা বলতে গেলে কষ্ট দিয়েছি। তবে এটাও আমি বলতে চাই, চেষ্টার কমতি ছিল না। শতভাগ দিয়ে সবাই চেষ্টা করেছে। সবাই নিজের কাজে সৎ ছিল। তবে দিন শেষে আমরা পারিনি। তাই এটার জন্য দলের পক্ষ থেকে দুঃখিত।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS