ভিডিও

বিশ্বকাপের সেরা একাদশে বাংলাদেশের ক্রিকেটার

প্রকাশিত: জুন ২৯, ২০২৪, ০৩:৩৮ দুপুর
আপডেট: জুন ২৯, ২০২৪, ০৬:৪৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হওয়ার আগেই সেরা একাদশ প্রকাশ করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। শনিবার (২৯ জুন) এ একাদশ প্রকাশ করে তারা। একমাত্র বাংলাদেশের ক্রিকেটার হিসেবে বল হাতে নজরকাড়া পারফরম্যান্স করা টাইগার স্পিনার রিশাদ হোসেন জায়গা পেয়েছেন সেই দলে।

ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রকাশিত বিশ্বকাপের সেরা একাদশে ভারতের সর্বোচ্চ তিনজন ক্রিকেটার স্থান পেয়েছেন। এছাড়া দুইজন করে রয়েছে অস্ট্রেলিয়া ও আফগানিস্তানের। ওয়েস্ট ইন্ডিজ, দক্ষিণ আফ্রিকা, বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের একজন করে জায়গা পেয়েছেন। প্রকাশিত সেরা একাদশে ওপেনার হিসেবে রাখা হয়েছে বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্স করা রোহিত শর্মা ও ট্রাভিস হেডকে। ৭ ম্যাচে ২৫৫ রান করেছেন এই অজি ব্যাটার, আর রোহিতের ব্যাট থেকে সমানসংখ্যক ম্যাচে এসেছে ২৪৮ রান। স্পিন আক্রমণে রয়েছেন আফগানিস্তানের রশিদ খান এবং বাংলাদেশের রিশাদ হোসেন। পেসারদের মধ্যে রাখা হয়েছে এনরিখ নর্কিয়া, জসপ্রীত বুমরাহ এবং ফজলহক ফারুকিকে।

ক্রিকেট অস্ট্রেলিয়ার বিশ্বকাপ একাদশ : ট্রাভিস হেড, রশিদ খান (অধিনায়ক), রোহিত শর্মা, নিকোলাস পুরান (উইকেটরক্ষক), অ্যারন জোন্স, মার্কাস স্টয়নিস, হার্দিক পান্ডিয়া, রিশাদ হোসেন, ফজলহক ফারুকী, যশপ্রীত বুমরাহ ও এনরিখ নর্কিয়া।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS