ভিডিও

অবশেষে দেশে ফিরল বিশ্ব চ্যাম্পিয়ন ভারত

প্রকাশিত: জুলাই ০৪, ২০২৪, ০১:০৩ দুপুর
আপডেট: জুলাই ০৪, ২০২৪, ০২:১৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ঘূর্ণিঝড় বেরিলের প্রভাব কেটে যাওয়ায় ভারতীয় ক্রিকেট বোর্ডের ব্যবস্থা করা বিশেষ বিমানে আজ বৃহস্পতিবার (৪ জুলাই) সকালে শিরোপা নিয়ে দেশে ফিরেছেন রোহিত শর্মারা।

 বিমান থেকে নেমেই বিশ্বকাপে নেতৃত্ব দেওয়া ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা হাতে থাকা রূপালি ট্রফিটা উচিয়ে ধরেন। যেন এই মুহূর্তের জন্যই ছিল কত অপেক্ষা। ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, বৃহস্পতিবার সকালে দিল্লি পৌঁছেছেন বিশ্বকাপ জয়ী ক্রিকেটার, কোচিং স্টাফ ও তাদের সঙ্গে থাকা পরিবারের সদস্যরা। কিছুক্ষণ বিশ্রাম নিয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ করবেন তারা। বিশ্বকাপ জয়ী ভারতীয় দল প্রধানমন্ত্রীর সংবর্ধনা নিয়ে বিশেষ বিমানে চলে যাবেন মুম্বাই। সেখান থেকে তাদের ঐতিহাসিক ওয়াংখেড়ে স্টেডিয়ামে নেওয়া হবে। সেখানে বিসিসিআই সেক্রেটারি জয় শাহ’র হাতে ট্রফি তুলে দেবেন রোহিত। এরপর ব্যস্ত মুম্বাইয়ের এক কিলোমিটার রাস্তায় হুড খোলা বাসে ভক্তদের স্লোগানে, উল্লাস আর ভালোবাসায় সিক্ত হবেন ভারতীয় ক্রিকেটাররা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS