ভিডিও

মেজর লিগ ক্রিকেটের অভিষেকে খরুচে বোলিং সাকিবের

প্রকাশিত: জুলাই ০৬, ২০২৪, ০৩:১৯ দুপুর
আপডেট: জুলাই ০৬, ২০২৪, ০৭:২৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : মেজর লিগ ক্রিকেটের অভিষেক ম্যাচটা ভালো যায়নি সাকিবের। লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্সের হয়ে ব্যাট হাতে ১৩ বলে ১৮ রান করেছেন। বল হাতে খরুচে ছিলেন তিনি। ৩ ওভারে ৩২ রান দিয়ে নিয়েছেন একটি উইকেট।

ডালাসের গ্র্যান্ড প্রেইরি স্টেডিয়ামে শনিবার সকালে সাকিবদের প্রতিপক্ষ ছিল টেক্সাস সুপার কিংস। টস হেরে শুরুতে ব্যাট করেছে লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্স। উন্মুক্ত চাঁদের ৪৫ বলের ৬৮ রানের ইনিংসে ভর করে তারা ৭ উইকেটে ১৬২ রান দাঁড় করিয়েছে। ভারতের সাবেক এই ক্রিকেটারের ইনিংসটি ছিল ৬টি চার ও ৩টি ছয়ে সাজানো। জেসন রয় ও সুনীল নারাইন অল্পে ফিরলে তৃতীয় ওভারে ব্যাটিংয়ে নামেন সাকিব। ১৩ বলে তিনটি বাউন্ডারি মারলেও সপ্তম ওভারে তাকে সাজঘরে পাঠিয়েছেন অ্যারন হার্ডি। ক্যাচ তুলে দেন ফাফ দু প্লেসির হাতে।

ম্যাচটা ১২ রানে জিতেছে সাকিবের দল। টেক্সাস সুপার কিংস ৮ উইকেটে ১৫০ রানে থেমেছে। সর্বোচ্চ স্কোরার ছিলেন ডেভন কনওয়ে। ৩৯ বলে ৫৩ রান করেন তিনি। তাতে ছিল ৪টি চার ও ২টি ছয়ের মার। তাছাড়া স্যাভেজ ১৮ বলে ২৯ রানে অপরাজিত থেকেছেন। সাকিব বল হাতে নেন পাওয়ার প্লের পর। প্রথম ওভারে কোনও বাউন্ডারি দেননি। তার পরেও ১০ রান খরচ করেছেন তিনি। সাকিবের বিবর্ণ দিনে আলী খান ছিলেন দলটির সেরা পারফর্মার। ৩৩ রানে ৪ উইকেট নিয়ে ম্যাচসেরা ছিলেন এই পেসার। তাছাড়া ১৮ রানে দুটি উইকেট নেন স্পেন্সার জনসন। সাকিবের মতো একটি উইকেট নেন অধিনায়ক সুনীল নারিন।  



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS