ভিডিও

নাফীস ইকবালের শারীরিক অবস্থা স্থিতিশীল

প্রকাশিত: জুলাই ০৬, ২০২৪, ০৩:২৯ দুপুর
আপডেট: জুলাই ০৬, ২০২৪, ০৪:০১ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ব্রেন স্ট্রোক করে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি আছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক ওপেনার বর্তমানে জাতীয় দলের লজিস্টিক ম্যানেজার নাফীস ইকবাল। শুক্রবার (৫ জুলাই) সকালে চট্টগ্রামে নিজ বাসায় অসুস্থ হয়ে পড়লে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় আনা হয় তাকে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র পক্ষ থেকে জানানো হয় এ তথ্য। বর্তমানে ঢাকায় বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি আছেন তিনি।

তার সতীর্থ এবং বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক ওপেনার শাহরিয়ার নাফীস সামাজিক যোগাযোগমাধ্যমে জানান, নাফীস ইকবালের অবস্থা স্থিতিশীল। তার ছবিসহ পোস্টের ক্যাপশনে শাহরিয়ার নাফীস লিখেছেন, ‘নাফীস ইকবাল হাসপাতালে ভর্তি আছেন। তার অবস্থা এখন স্থিতিশীল। তিনি চিকিৎসাধীন রয়েছেন। অনুগ্রহ করে সবাই নাফীসের জন্য দোয়া করবেন।’

গত কয়েক বছর ধরে বাংলাদেশ দলের লজিস্টিক ম্যানেজারের দায়িত্ব পালন করছেন নাফীস ইকবাল। ২০২২ সাল থেকে জাতীয় দলের সঙ্গে কাজ করে যাচ্ছেন অভিজ্ঞ এ ক্রিকেটার। তার আরেকটি পরিচয়ও আছে। বিসিবি পরিচালক ও সাবেক অধিনায়ক আকরাম খানের ভাতিজা তিনি। তার বাবা ইকবাল খানও ছিলেন ক্রিকেটার। জাতীয় দলের ওপেনার তামিম ইকবালের বড় ভাই নাফীস।

২০০৩ সালে প্রথমবার বাংলাদেশের জার্সিতে খেলেছিলেন তিনি। তিন বছর পর শেষ হয় তার ১১টি টেস্ট ও ১৬টি ওয়ানডের ছোট্ট আন্তর্জাতিক ক্যারিয়ার। এ ছাড়া বাংলাদেশের বয়স ভিত্তিক দলের অধিনায়কও ছিলেন তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS