ভিডিও

১২৫ কোটি বোনাসের কে কত পেল?

প্রকাশিত: জুলাই ০৮, ২০২৪, ০৩:২৯ দুপুর
আপডেট: জুলাই ০৮, ২০২৪, ০৩:২৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার পরেই ১২৫ কোটি টাকা পুরস্কার ঘোষণা করে ভারতীয় ক্রিকেট বোর্ড। ভারত দেশে ফেরার পরে ওয়াংখেড়ে স্টেডিয়ামে সংবর্ধনায় বিরাট কোহলি, রোহিত শর্মাদের হাতে সেই চেক তুলে দেন বোর্ড সভাপতি রজার বিন্নী ও সচিব জয় শাহ।

১২৫ কোটি রূপি থেকে কোহলি-রোহিত সহ ক্রিকেটাররা কে কত পাবেন তা জানার আগ্রহ ছিল সমর্থকদের। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস এক প্রতিবেদনে জানিয়েছে, বিসিসিআইয়ের ঘোষিত ১২৫ কোটি রূপির বোনাস থেকে মূল স্কোয়াডের ১৫ জন সদস্য প্রত্যেকে ৫ কোটি করে টাকা পাবেন। সেই তালিকায় বিরাট কোহলি-রোহিত শর্মারা যেমন রয়েছেন, তেমনই কোনও ম্যাচ না খেলা সঞ্জু স্যামসন, যশস্বী জয়সওয়াল ও যুজবেন্দ্র চাহালও রয়েছেন। ক্রিকেটারদের মতই রোহিতদের প্রধান কোচ রাহুল দ্রাবিড়ও পাবেন ৫ কোটি রূপি। এছাড়া কোচিং স্টাফের বাকি সবাই পাবেন আড়াই কোটি করে রূপি। বিশ্বকাপে মূল দলের বাইরে রিজার্ভ হিসেবে ছিলেন রিঙ্কু সিং, খালিল আহমেদ, শুভমন গিল এবং আবেশ খান, এই ৪ জনের প্রত্যকেই পাবেন ১ কোটি রূপি। এছাড়া অজিত আগারকারের নেতৃত্বাধীন নির্বাচক কমিটিও ১ কোটি রূপি করে পাবেন বলেই জানা গেছে প্রকাশিত প্রতিবেদন থেকে। আর সাপোর্ট স্টাফদের প্রত্যকে ২ কোটি রূপি করে পাবেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS