ভিডিও

এমবাপ্পেকে বরণ করে নিল রিয়াল মাদ্রিদ

প্রকাশিত: জুলাই ১৬, ২০২৪, ০৮:৫৮ রাত
আপডেট: জুলাই ১৬, ২০২৪, ০৮:৫৮ রাত
আমাদেরকে ফলো করুন

অবশেষে ফুরোলো অপেক্ষা, রিয়াল মাদ্রিদের জার্সি গায়ে জড়িয়েছেন কিলিয়ান এমবাপ্পে। সান্তিয়াগো বার্নাবুতে আনুষ্ঠানিকভাবে উপস্থাপনের মধ্য দিয়ে লস ব্লাঙ্কোসদের হয়ে শুরু হল ফরাসি এই তারকার পথচলা।

এমবাপ্পেকে অভ্যর্থনা জানাতে এদিন প্রায় ৮০ হাজার দর্শক উপস্থিত ছিলেন। পাঁচ বছরের চুক্তি শেষে স্টেডিয়ামে তিনি প্রবেশ করতেই দর্শকরা হাততালি দিয়ে বরণ করে নেন এই ফরোয়ার্ডকে।

স্টেডিয়ামের ভেতর মাঠে তৈরি করা হয়েছিল নীল রঙের মঞ্চ। তার ওপরে সারি সারি করে রাখা রিয়ালের চ্যাম্পিয়নস লিগ শিরোপা। দর্শক আসনে এমবাপ্পের মা ফাইজা লামারিকেও চোখ মুছতে দেখা গেল। সন্তানের এই অর্জনে আবেগ ভর করেছিল লামারির মনে।

অনুষ্ঠানে এমবাপ্পে বলেন, ‘আমার জন্য আজকের দিনটি স্মরণীয়। ছোটকাল থেকে রিয়াল মাদ্রিদের হয়ে খেলার স্বপ্ন দেখতাম। আজ আমি এখানেই। যেটার মানে আমার কাছে অনেক কিছু। ’

এমবাপ্পে মঞ্চে ওঠার আগে রিয়াল সভাপতি তাঁর বক্তব্যের একটি অংশে বলেছেন, ‘রিয়ালের প্রতি নিঃশর্ত ভালোবাসার জন্য ধন্যবাদ। তোমার চ্যারিটি ফাউন্ডেশনের কারণে ফ্রান্স থেকে হাজারো খুদেরা এসেছে। এসব দেখে খুব গর্ব লাগছে। কিলিয়ান, ঘরে তোমাকে স্বাগত, রিয়াল মাদ্রিদে স্বাগত।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS