ভিডিও

রোহিত-কোহলির বিশ^কাপ খেলা নিয়ে যা বললেন গম্ভীর

প্রকাশিত: জুলাই ২৪, ২০২৪, ০৫:০১ বিকাল
আপডেট: জুলাই ২৪, ২০২৪, ০৫:০১ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতে এই ফরম্যাট থেকে অবসর নিয়েছেন কোহলি-রোহিত। তবে টি-টোয়েন্টি থেকে অবসর নিলেও ভারতীয় দলের জার্সিতে টেস্ট ও ওয়ানডে খেলবেন তারা। এই দুই ফরম্যাটেও তাদের শেষ দেখে ফেলেছিলেন অনেকেই। তবে কোচ গম্ভীরের আশা ফিটনেস ধরে রাখতে পারলে ২০২৭ বিশ্বকাপও খেলবে তারা।

রোহিত-কোহলি ২০২৭ সালের বিশ্বকাপও খেলতে পারবেন বলে মনে করেন ভারতীয় দলের নতুন কোচ গৌতম গম্ভীর। তিনি মনে করেন শুধু ফিট থাকলেই তাদের দ্বারা আইসিসির সবচেয়ে জনপ্রিয় ওয়ানডে বিশ্বকাপের আসরেও অংশ নেওয়া সম্ভব।

রাহুল দ্রাবিড় দায়িত্ব ছাড়ার পর চলতি মাসেই ভারতীয় দলের কোচ হয়েছেন গম্ভীর। দায়িত্ব নেওয়ার পর প্রথম সংবাদ সম্মেলনে গম্ভীর বলেন, ‘এই দুই দৃঢ়চেতাদের (কোহলি ও রোহিত) কাছে এখনও দেওয়ার মতো অনেক কিছু রয়েছে।’ ভারতীয় কোচ আরো বলেন, ‘তারা বড় মঞ্চে কী করতে পারে তা দেখিয়েছে। সেটা টি-টোয়েন্টি বিশ্বকাপ হোক বা ওয়ানডে বিশ্বকাপ।

একটা জিনিস আমি খুব পরিষ্কার করে বলতে পারি, এই মানুষগুলোর মধ্যে অনেক ক্রিকেট বাকি আছে। আরও গুরুত্বপূর্ণ বিষয় হলো, চ্যাম্পিয়ন্স ট্রফি (২০২৫ সাল) এবং অস্ট্রেলিয়ার একটি বড় সফরের সঙ্গে (২০২৪ সালের নভেম্বর থেকে) স্পষ্টতই তারা দলে থাকবে। স্পষ্টতই তারা এগুলো খেলার জন্য আগ্রহী থাকবে।’

শনিবার পাল্লেকেলেতে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ দিয়ে কাজ শুরু করবেন গম্ভীর। এই সিরিজে ভারতীয় দলের নেতৃত্ব দেবেন সূর্যকুমার যাদব।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS