ভিডিও

নিজেদের প্রস্তুত করতে কাল মাঠে নামবে মুশফিক-মিরাজরা

প্রকাশিত: জুলাই ২৪, ২০২৪, ১১:০১ রাত
আপডেট: জুলাই ২৪, ২০২৪, ১১:০১ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক: পাকিস্তানের বিপক্ষে ম্যাচের আগে দুটি প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে মুশফিকুর রহিম-মেহেদী হাসান মিরাজরা। চট্টগ্রামে আগামীকাল বৃৃহস্পতিবার এবং শুক্রবার অনুষ্ঠিত হবে এই ম্যাচটি। আজ বুধবার লাল এবং সবুজ হিসেবে দল ঘোষণা করেছে বিসিবি। লাল দলের হয়ে খেলবেন মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজরা। এছাড়া সবুজ দলের হয়ে খেলবেন মুমিনুল হক-নাইম শেখরা।

কারফিউ এবং কোটা সংস্কার আন্দোলনের জটিলতা পার করে এই ম্যাচ দিয়েই দেশের মাটিতে ফিরছে ক্রিকেট সংশ্লিষ্ট কার্যক্রম। পাকিস্তানের পিচের কথা মাথায় রেখেই এবারের প্রস্তুতি হচ্ছে চট্টগ্রামের মাঠে। 

লাল দল-
এনামুল হক বিজয়, আব্দুল্লাহ আল মামুন, সাইফ হাসান, মুশফিকুর রহিম,খালিদ হাসান, আহরার আমিন পিয়ান, মেহেদী হাসান মিরাজ, নাসুম আহমেদ, নাইম আহমেদ, নাহিদ রানা, শফিকুল ইসলাম, হাবিবুর রহমান সোহান।

সবুজ দল-
নাইম শেখ, আশিকুর রহমান শিবলি, মাহফুজুর রহমান রবিন, মুমিনুল হক, ইয়াসির রাব্বি, প্রীতম কুমার, মেহরাব হোসেন, নাইম হাসান, তাইজুল ইসলাম, খালেদ আহমেদ, রুয়েল মিয়া, মেহেদী হাসান সোহাগ, শিহাব জেমস।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS