ভিডিও

পাকিস্তান সফরে যাচ্ছেন মুশফিক-মুমিনুল!

প্রকাশিত: জুলাই ২৯, ২০২৪, ০১:৪৬ দুপুর
আপডেট: জুলাই ২৯, ২০২৪, ০১:৪৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : আগামী ৬ আগস্ট পাকিস্তানে যাবে বাংলাদেশ 'এ' দল। সেখানে পৌঁছে পাকিস্তান 'এ' দলের বিপক্ষে দুটি চার দিনের ম্যাচ ও তিনটি একদিনের ম্যাচ খেলবে বাংলাদেশ 'এ' দল। শুরুতেই থাকবে চার দিনের ম্যাচ। আর এই সফরে যেতে পারেন জাতীয় দলের কয়েকজন ক্রিকেটার। 

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছে বিসিবি’র নির্ভারযোগ্য একটি সূত্র। এই সফরে শুধু মুশফিক-মুমিনুল নন, দেখা যেতে পারে আরও কয়েকজন জাতীয় দলের খেলোয়াড়কে।

সেক্ষেত্রে ওপেনার সাদমান ইসলাম, জাকির হাসান এমনকি মাহমুদুল হাসান জয়কেও দেখা যেতে পারে। আজ সোমবার চট্টগ্রামে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে মাঠে নেমেছে ক্রিকেটাররা। আগামীকাল মঙ্গলবার অথবা বুধবার ঘোষণা হতে পারে বাংলাদেশের 'এ' দলের স্কোয়াড। 

আগামী ২১ আগস্ট থেকে বাংলাদেশ-পাকিস্তানের দুই টেস্টের সিরিজ শুরু হবে। যেখানে ২১-২৫ আগস্ট রাওয়ালপিন্ডিতে প্রথম ও ৩০ আগস্ট থেকে ৩ সেপ্টেম্বর করাচিতে দ্বিতীয় টেস্টে নামবে শান্ত-বাবর আজমের দল। এর আগে ১০ আগস্ট 'এ' দলের বিপক্ষে প্রথম চার দিনের ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ 'এ' দল।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS