ভিডিও

কন্যা সন্তানের বাবা হলেন পেসার রুবেল

প্রকাশিত: আগস্ট ০৫, ২০২৪, ০৯:০৩ রাত
আপডেট: আগস্ট ০৫, ২০২৪, ০৯:০৩ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : দীর্ঘদিন জাতীয় দলের বাইরে পেসার রুবেল হোসেন। পিঠের ইনজুরির কারণে অনেকদিন ভুগেছিলেন তিনি। পরে মাঠে নামলেও আর জাতীয় দলে ফেরা হয়নি। যদিও নিয়মিত খেলে যাচ্ছেন দেশের প্রায় সব ঘরোয়া টুর্নামেন্টে। এরই মাঝে রুবেল একটি সুসংবাদ দিয়েছেন।

এই তারকা পেসার দ্বিতীয়বারের মতো বাবা হয়েছেন। আজ সোমবার (৫ আগস্ট) নিজের ফেসুবক পোস্টে তিনি নিজেই জানিয়েছেন এই খবর। সেখানে রুবেল লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, আজ এই স্বাধীন দেশে কন্যা সন্তানের বাবা হলাম।’

রুবেল-ইশরাত জাহান দোলার সংসারে এর আগে ছিল একটি পুত্র সন্তান। চলমান ডিপিএলে প্রাইম ব্যাংকের হয়ে মাঠ মাতিয়েছেন বাগেরহাটের এই পেসার। এছাড়া সবশেষ বিপিএলটা অবশ্য রুবেলের জন্য সুখকর ছিল না।

খুলনা টাইগার্সের হয়ে মাঠে নেমে দলকে জেতাতে ব্যর্থ হন তিনি। ২০০৯ সালে বাংলাদেশ জাতীয় দলে অভিষেকের পর ২৭ টেস্ট, ১০৪ ওয়ানডে ও ২৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন রুবেল হোসেন। ২০২২ সালে তিনি টেস্ট থেকে অবসর নেন। সাদা পোশাকে রুবেল পেয়েছেন ৩৬ উইকেট। এছাড়া ওয়ানডেতে ১২৯ এবং টি-টোয়েন্টিতে ২৮টি উইকেট তার ঝুলিতে আছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS