ভিডিও

দেশের ক্রিকেট ধ্বংস করা ব্যক্তিদের অপসারণ চান পেসার রুবেল

প্রকাশিত: আগস্ট ০৭, ২০২৪, ০১:২৬ দুপুর
আপডেট: আগস্ট ০৭, ২০২৪, ০৩:২৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : গণঅভ্যুত্থানে শেখ হাসিনার পদত্যাগ ও দেশ ছাড়ার পর সংস্কারের দাবি উঠেছে দেশের সব সেক্টরে। ক্রিকেট বোর্ডও এর বাইরে নয়। দেশের ক্রিকেটকে জিম্মি করে রাখা মানুষদের কাছ থেকে মুক্তি চাচ্ছেন সবাই। দীর্ঘদিন বিসিবি’র সঙ্গে থাকা সাবেক দুই অধিনায়ক মিনহাজুল আবেদিন নান্নু ও হাবিবুল বাশার সুমনের কথাতেও একই সুর। 

নতুন বাংলাদেশে মুখ খুলেছেন জাতীয় দলের সাবেক পেসার রুবেল হোসেন। দেশের ক্রিকেটকে ধ্বংস করা ব্যক্তিদের আর দেখতে চান না বলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে দাবি তুলেছেন তিনি। রুবেল লিখেছেন, ‘গত কয়েক বছরে দেশের ক্রিকেটকে ধ্বংস করার নেপথ্যে থাকা ব্যক্তিরা দেখলাম বলতেছে দেশে সুশাসন চায়। শুধুমাত্র অপছন্দের তালিকায় থাকার কারণে অসংখ্য ক্রিকেটারের ক্যারিয়ার ধ্বংস করে দেওয়া ব্যক্তিরা এখন ক্ষমতার পালা বদল দেখে রং বদলানোর চেষ্টায় আছে। একইভাবে চান্দিকা হাতুরুসিংহেসহ তার অবৈধ কাজে সহায়তা করে দেশের ক্রিকেটকে ধ্বংস করা ব্যক্তিদের অন্তত আর কোনো দায়িত্বে দেখতে চাই না।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS