ভিডিও

ইসলামাবাদে মুশফিকরা

প্রকাশিত: আগস্ট ১০, ২০২৪, ০৪:১৩ দুপুর
আপডেট: আগস্ট ১১, ২০২৪, ১২:৩১ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ৬ আগস্ট পাকিস্তান সফরে যাওয়ার কথা ছিল বাংলাদেশ ‘এ’ দলের। কিন্তু দেশের অস্থিতিশীল পরিস্থিতির কারণে পিছিয়ে গতকাল রওনা দেন ক্রিকেটাররা। আজ ১০ আগস্ট পাকিস্তানের ইসলামাবাদে পৌঁছেছে বাংলাদেশ ‘এ’ দল। এই সফরে দেরি হওয়ার কারণে ম্যাচের সূচিতেও পরিবর্তন আনা হয়েছে। পরিবর্তিত সূচি অনুযায়ী ১৩ থেকে ১৬ আগস্ট হবে প্রথম চার দিনের ম্যাচ। ২০ থেকে ২৩ আগস্ট দ্বিতীয় চার দিনের ম্যাচ খেলা হবে। চার দিনের ম্যাচের নেতৃত্বে থাকবেন এনামুল হক বিজয়। এদিকে তিন ম্যাচ ওয়ানডে সিরিজটি হবে ২৬, ২৮ ও ৩০ আগস্ট। তিনটি ওয়ানডে খেলবে তাওহীদ হৃদয়ের নেতৃত্বে। 

এই সফরে ক্রিকেটারদের জন্য বড় সুযোগ দেখছেন দলের সঙ্গে থাকা নির্বাচক আব্দুর রাজ্জাক, ‘খুবই বড় সুযোগ বাংলাদেশের দলের জন্য। সবচেয়ে বড় ব্যাপার হলো, যেখানে জাতীয় দল খেলতে যাবে, সেখানে ‘এ’ দল আগে যাচ্ছে। যেটা আমরা সাধারণত ভারতীয় দলের ক্ষেত্রে দেখি। যখনই যে কোনো দেশে জাতীয় দল যায়, ওরা আগে ‘এ’ দলটা পাঠিয়ে দেয়। যাতে করে কন্ডিশন বা যদি এমন কেউ থাকে অনুশীলন করিয়ে নেওয়ার মতো, সেটা করায়। আমাদের ক্ষেত্রেও কিছুটা অমনই। অনেক ছেলের জন্য পাকিস্তানের কন্ডিশনটা নতুন হবে। যারা আপকামিং, তাদের জন্য প্রতিটা কন্ডিশনে পরীক্ষা দেওয়াটাই আমাদের মূল লক্ষ্য আসলে’-আরও যোগ করেন রাজ্জাক।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS