ভিডিও

পাকিস্তানেও ব্যর্থ মুশফিকরা

প্রকাশিত: আগস্ট ১৪, ২০২৪, ০২:০৩ দুপুর
আপডেট: আগস্ট ১৪, ২০২৪, ০৬:৩৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ইসলামাবাদ ক্লাব গ্রাউন্ডে টস জিতে ব্যাট করতে নেমে চরম ব্যর্থতার পরিচয় দিয়েছে বাংলাদেশ ‘এ’ দলের ব্যাটাররা। এনামুল হক বিজয়ের নেতৃত্বাধীন দলটি পাকিস্তানি বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ের মুখে মাত্র ১২২ রানে অলআউট হয়ে যায়।ওপেনার মাহমুদুল হাসান জয় ছাড়া পাকিস্তানি বোলারদের সামনে দাঁড়াতেই পারেননি বাংলাদেশের কোনো ব্যাটার। ১১৬ বল খেলে জয় একাই করেন ৬৫ রান। বাকি ১০ ব্যাটার মিলে করেন ৫৭ রান। এর মধ্যে আবার ৮ রান ছিল অতিরিক্ত। 

পাকিস্তানের বিপক্ষে ২ ম্যাচের টেস্ট সিরিজ খেলার জন্য এরই মধ্যে লাহোর পৌঁছে গেছেন নাজমুল হোসেন শান্ত অ্যান্ড কোং। তার আগে পাকিস্তান ‘এ’ দলের বিপক্ষে দু’টি চারদিনের ম্যাচ খেলবে বাংলাদেশ ‘এ’ দল। যেখানে রয়েছেন টেস্ট দলের নিয়মিত খেলোয়াড় মুশফিকুর রহিম, মুমিনুল হক, শাহাদাত হোসেন দিপু, মাহমুদুল হাসান জয়রা। পাকিস্তান ‘এ’ দলের (পাকিস্তান শাহিন) বোলারদের সামনে মুশফিক, মুমিনুল এবং শাহাদাত হোসেন দিপুরাও ছিলেন ব্যর্থ। ১৪ রান করেন মুশফিকুর রহিম, ১১ রান করেন মুমিনুল হক। শাহাদাত হোসেন দিপু কোনো রানই করতে পারেননি।

টস জিতে ব্যাট করতে নামার পর শুরুতেই আউট হয়ে যান জাকির হাসান। কোনো রানই করতে পারেননি তিনি। অধিনায়ক এনামুল হক বিজয় করেন ৭ রান। রেজাউর রহমান রাজা ১০ রান করেন। পাকিস্তানের বোলারদের মধ্যে নাসিম শাহ ও মির হামজা নেন ৩টি করে উইকেট। ২ উইকেট নেন মোহাম্মদ রমিজ জুনিয়র। ১টি করে উইকেট নেন মোহাম্মদ আলি এবং উমার মির।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS