ভিডিও

আজ পাকিস্তানে দলের সঙ্গে যোগ দিচ্ছেন শরিফুল

প্রকাশিত: আগস্ট ১৪, ২০২৪, ০৩:০২ দুপুর
আপডেট: আগস্ট ১৪, ২০২৪, ০৫:২৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলার জন্য বাংলাদেশ দলের একাংশ এখন পাকিস্তানে। কোচ চান্ডিকা হাথুরুসিংহেসহ দলের কয়েক জন তারকা গত পরশু পৌঁছেছেন সেখানে। এছাড়া 'এ' দলের সফরেও রয়েছেন জাতীয় দলের কয়েক জন তারকা। বাকিদের মধ্যে পেসার শরিফুল ইসলাম আজ বিকাল পৌনে ৪টায় ঢাকা ছাড়ছেন।

গতকাল টেস্ট সিরিজ নিয়ে শরিফুল বলেছেন, ‘আমি দেখছি। সবাই অনেক দিন পর লাল বলে অনুশীলন করেছে। আমি একটু দেরিতে করছি, একটু কষ্ট হবে। তবে চেষ্টা করব, অনেক সময় আছে এখনো। যাতে ফিটনেসটা কন্টিনিউ করে বোলিংটা করতে পারি। ইনশাল্লাহ সবকিছু ঠিক থাকলে কালকে (আজকে) যাচ্ছি।’ তিনি আরো বলেছেন, ‘রাওয়ালপিন্ডিতে আমরা আগে খেলা দেখছি যে, ব্যাটিংবান্ধব উইকেট। আমাদেরও ভালো ব্যাটার আছে, খেলাটা প্রতিযোগিতামূলক হবে। ভালোভাবে লড়াই করার চেষ্টা করব।’ নিজেকে নিয়ে বলেছেন, ‘ফ্রাঞ্চাইজিলিগ নিজের মধ্যে আত্মবিশ্বাস বাড়ায়, সেখানে সব দেশের খেলোয়াড় থাকেন। পরপর দুইটা ফ্রাঞ্চাইজি খেললাম।' দুই ম্যাচের সিরিজ নিয়ে এই পেসার বলেছেন, ‘অবশ্য আপনারা সবাই দেখতে পাচ্ছেন যে, দেশের অবস্থা কেমন। আমরাও যাচ্ছি পাকিস্তানে খেলতে। আমরা চেষ্টা করব যাতে ভালো কিছু করে জয় ছিনিয়ে আনতে পারি দেশের জন্য।’ ড. মোহাম্মদ ইউনূসের নেতৃত্বাধীন ১৭ সদস্যের অন্তর্র্বতীকালীন সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের দায়িত্ব পেয়েছেন বৈষম্যবিরোধী আন্দোলনের অন্যতম সমন্বয়ক আসিফ মাহমুদ। তাকে নিয়ে শরিফুল বলেছেন, ‘আসলে সবাই তো চায় ভালো কিছু, আমরাও ভালো কিছু চাইব ইনশাআল্লাহ।’

আগামী ১৪ থেকে ১৬ আগস্ট লাহোরে তিন দিনের অনুশীলন করার কথা রয়েছে বাংলাদেশ দলের। পরে ১৭ আগস্ট লাহোর থেকে পাকিস্তানের রাজধানী ইসলামাবাদ যাবে টাইগার বাহিনী। রাওয়ালপিন্ডিতে ২১ আগস্ট থেকে শুরু হবে প্রথম টেস্ট। তার আগে ইসলামাবাদেই অবস্থান করবে দল। এর পর ৩০ আগস্ট থেকে করাচিতে শুরু হবে দ্বিতীয় টেস্ট। পাকিস্তান সফর শেষে বাংলাদেশ দল সফর করবে ভারতে। সেখানে দুইটি টেস্ট ও তিনটি টি-টোয়েন্টি খেলার কথা রয়েছে। ১৯ সেপ্টেম্বর থেকে ১২ অক্টোবর পর্যন্ত হবে সেই ম্যাচগুলো।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS