ভিডিও

গোলের কোনো সীমা থাকবে না : এমবাপ্পে

প্রকাশিত: আগস্ট ১৫, ২০২৪, ০৩:২০ দুপুর
আপডেট: আগস্ট ১৫, ২০২৪, ১০:০০ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : রিয়াল মাদ্রিদে অভিষেক ম্যাচ গোল দিয়েই উয়েফা সুপার কাপের শিরোপা উদযাপন করেছেন ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে।অভিষেক ম্যাচে গোল পাওয়ায় ম্যাচের পর দারুণ উচ্ছ্বাসিত এমবাপ্পে গণমাধ্যমের মুখোমুুখিও হয়েছেন। ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে এমবাপেকে জিজ্ঞেস করা হয়েছিল, রিয়ালের হয়ে ২০২৪-২৫ মৌসুমে ৫০ গোল করতে পারবেন কিনা।

সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি জানান, হিসাব করে নয়; রিয়ালকে দুই হাতে দিতে চান এমবাপ্পে। কত গোল করবেন, সেটিকে একটি নির্দিষ্ট সংখ্যায় আটকে রাখকে চান না ফরাসি এই তারকা। মুভিস্টারকে এমবাপ্পে বলেন, ‘আমরা রিয়াল মাদ্রিদে আছি। আমাদের কোনো সীমা নেই। আমারও কোনো সীমা নেই। আমি যদি ৫০ গোল করতে পারি, তবে তা শুধুই ৫০। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো, দল হিসেবে জয়লাভ করা এবং উন্নতি করা। কারণ আমরা একটি দল হিসেবে জিততে যাচ্ছি।’ এমবাপ্পে ফরাসি হলেও স্প্যানিশ ভাষায় দারুণ দক্ষ তিনি। গতকাল ম্যাচের পর সাবলীলভাবে স্প্যানিশ ভাষায় এমবাপ্পে বলেন, ‘এটি দুর্দান্ত রাত। আমি এই মুহূর্তটির জন্য দীর্ঘকাল ধরে অপেক্ষা করছিলাম; এই শার্ট, ব্যাজসহ ভক্তদের জন্য খেলার জন্য। এটি আমার জন্য একটি দুর্দান্ত মুহূর্ত। ট্রফি জেতা খুবই গুরুত্বপূর্ণ, আমরা জানি যে (মাদ্রিদে) আমাদের সবসময়ই জিততে হবে। আমি নিশ্চিতভাবে খুব খুশি গোল ও আমার মতো একজন ফরোয়ার্ডকে নিয়ে। আমার প্রথম ম্যাচে নির্ণায়ক হওয়া নিয়েও আমরা খুশি। কিন্তু তার চেয়েও গুরুত্বপূর্ণ হলো, এটি খেলার আনন্দ।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS