ভিডিও

রিয়ালকে ঠেকিয়ে দিল মায়োর্কা

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২৪, ১২:১৩ দুপুর
আপডেট: আগস্ট ১৯, ২০২৪, ০২:২৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক: লা লিগার শিরোপা ধরে রাখার অভিযানের শুরুটা মোটেও সুখকর হলো না স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের। রোববার (১৮ আগস্ট) প্রতিপক্ষের মাঠে ১-১ গোলে ড্র করে নতুন লিগ মৌসুম শুরু করে আনচেলত্তির শিষ্যরা। রদ্রিগো এগিয়ে নিয়ে গেলেও দ্বিতীয়ার্ধে ম্যাচে সমতা টানেন ভেদাত মুরিচি।

দুই ব্রাজিলিয়ানের নৈপুণ্যে ত্রয়োদশ মিনিটে এগিয়ে যায় রেয়াল। বক্সে ভিনিসিউস জুনিয়রের ব্যাকহিল ফ্লিকে বল পেয়ে একটু জায়গা বানিয়ে প্রতিপক্ষের তিন খেলোয়াড়ের মাঝ দিয়ে ডান পায়ে শট নেন রদ্রিগো, দূরের পোস্ট দিয়ে জালে জড়ায় বল। ১-০ তে লিড নিয়ে বিরতিতে যায় রিয়াল মাদ্রিদ।

বিরতির পর দুদলই আক্রমণ চালায়। দ্বিতীয়ার্ধের অষ্টম মিনিটে সমতায় ফেরে মায়োর্কা। রদ্রিগেসের কর্নারে জোরাল হেডে বল জালে পাঠান কসোভান ফরোয়ার্ড ভেদাত মুরিচি। ম্যাচের বাকি সময়ে একাধিক আক্রমণে যায় রিয়াল, তবে লক্ষ্যভেদ করতে বারবারই ব্যর্থ লস ব্লাঙ্কোস শিবির। সহজ সুযোগ মিস করেন কিলিয়ান এমবাপ্পেও।

শেষ পর্যন্ত ১-১ ড্র তে শেষ হয় ম্যাচ। তবে নির্ধারিত সময়ের সাথে যোগ করা মুহুর্তে রেফারির শেষ বাঁশি বাজার মুরিচিকে ফাউল করে লাল কার্ড দেখেন ফেরলদ মঁদি। পরের লিগ ম্যাচে আগামী রোববার রিয়াল ভায়াদোলিদের বিপক্ষে এই ফরাসি ডিফেন্ডারকে পাবে না ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS