ভিডিও

বাংলাদেশ থেকে সরে গেল নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ

প্রকাশিত: আগস্ট ২০, ২০২৪, ০৮:৫০ রাত
আপডেট: আগস্ট ২১, ২০২৪, ১২:৪৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : চলতি বছরের অক্টোবরে বাংলাদেশে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল আইসিসি নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। তবে বাংলাদেশের সাম্প্রতিক ঘটনাপ্রবাহ দেশে আসরটির আয়োজন শঙ্কায় ফেলে দেয়। যদিও বাংলাদেশের নতুন অন্তর্র্বর্তী সরকার আশাবাদী ছিল আয়োজন নিয়ে, তবে শেষ পর্যন্ত তা আর সম্ভব হলো না। বাংলাদেশ থেকে আসরের আয়োজনটি আইসিসি সরিয়ে নিয়েছে।

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) বোর্ড সভার আলোচনা থেকে ইঙ্গিত পাওয়া গেছে, আসন্ন নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ বাংলাদেশ থেকে সরিয়ে সংযুক্ত আরব আমিরাতে স্থানান্তরিত হতে যাচ্ছে। এমনটাই জানিয়েছে ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকবাজ। মঙ্গলবার (২০ আগস্ট) অনুষ্ঠিত ভার্চুয়াল এই সভায় বিশ্বকাপের স্থান পরিবর্তনের বিষয়টি গুরুত্ব সহকারে আলোচিত হয়েছে। টুর্নামেন্টটি চলতি বছরের ৩ থেকে ২০ অক্টোবর পর্যন্ত নির্ধারিত রয়েছে।

বর্তমান পরিস্থিতিতে বাংলাদেশে বিশ্বকাপ আসর আয়োজন করা সম্ভব নয়-এই মতামত আইসিসি’র বোর্ড সদস্যদের মধ্য থেকে উঠে এসেছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এ সিদ্ধান্তে সম্মত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে, বিসিবি অফিসিয়াল হোস্ট হিসেবে থেকে যাবে, যদিও টুর্নামেন্টটি আরব আমিরাতে অনুষ্ঠিত হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS