ভিডিও

লক্ষ্য অনেক বড় : বিসিবি সভাপতি

প্রকাশিত: আগস্ট ২১, ২০২৪, ০৪:২৮ দুপুর
আপডেট: আগস্ট ২২, ২০২৪, ০১:১৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : দেশের প্রথম কোনো সাবেক ক্রিকেটার হিসেবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নির্বাচিত হয়েছেন ফারুক আহমেদ। বিসিবি’র সাবেক সভাপতি নাজমুল হাসান পাপন পদত্যাগ করার পর নতুন সভাপতি নির্বাচন জরুরি হয়ে পড়ে। উপস্থিত ১০ পরিচালকের ভোটে ফারুক আহমেদ দেশের ১৫তম বোর্ড সভাপতি হিসেবে দায়িত্ব বুঝে নেন। 

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বোর্ড সভাপতি ফারুক আহমেদ বলেছেন, ‘লক্ষ্য অনেক বড়। বাংলাদেশের প্রথম এবং প্রধানতম লক্ষ্য ও উদ্দেশ্য দেশের সম্মান বৃদ্ধি করা, দেশের মুখ উজ্জ্বল করা। সঙ্গে দলকে একটি জায়গায় দেখতে চাই। অনেক জায়গায় আমাদের কাজ করতে হবে। আপনারা জানেন অনেক দিন ধরে কাজ হয়েছে, হয় নাই। অনেক প্রশ্ন আছে। আমার প্রথম এবং প্রধানতম কাজ হচ্ছে ক্রিকেটকে এগিয়ে নিয়ে যাওয়া। দেশকে এগিয়ে নিয়ে যাওয়া। এটা যদি আমরা মাথায় রাখি বাংলাদেশ এবং বাংলাদেশ ক্রিকেট দলের জন্য কাজগুলো খুব সহজ হবে। আমাদের অন্যদিকে যেন ডাইভার্ট না হয়ে যাই। বাংলাদেশ ক্রিকেটের দল, দেশ হিসেবে বাংলাদেশকে আমরা এগিয়ে নিয়ে যেতে চাই।’ 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS