ভিডিও

মেসিকে ছাড়িয়ে রেকর্ড রোনালদোর

প্রকাশিত: আগস্ট ২২, ২০২৪, ০৩:১৭ দুপুর
আপডেট: আগস্ট ২২, ২০২৪, ০৩:১৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদোর মধ্যে লড়াই সেই পুরনো। এবার মেসির সঙ্গে নতুন লড়াইয়ে নেমেছেন রোনালদো। খুলেছেন ইউটিউব চ্যানেল। তাতে মেসিকে ছাড়িয়ে নতুন  রেকর্ড গড়েছেন পর্তুগিজ যুবরাজ। 

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক, এক্স (সাবেক টুইটার) ও ইনস্টাগ্রামে অনেক আগে থেকেই সক্রিয় ক্রিস্টিয়ানো রোনালদো। এবার অনলাইন ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম ইউটিউবেও চ্যানেল খুলেছেন পর্তুগিজ তারকা। তার চ্যানেলের নাম দিয়েছেন ‘ইউআর ক্রিস্টিয়ানো’। চ্যানেল খুলতেই বিশ্ব রেকর্ড গড়েছেন রোনালদো, জানিয়েছেন আল-জাজিরা। চ্যানেলটিতে এক দিনেই অনুসারীর সংখ্যা ১ কোটি ২৫ লাখ ছাড়িয়েছে।  এর মধ্যে প্রথম এক ঘণ্টাতেই ১০ লাখ বা ১ মিলিয়ন মানুষ সাবস্ক্রাইব করেছেন। এর আগে এত অল্প সময়ে আর কোনো ইউটিউব চ্যানেলের অনুসারী ১ মিলিয়ন ছাড়ায়নি। এদিকে মেসিকে ছাড়িয়ে গেছেন রোনালদো। মেসির ইউটিউব চ্যানেল ‘লিও মেসি’র অনুসারীর সংখ্যা বর্তমানে ২৩ লাখ ২০ হাজার। রোনালদোর বর্তমান অনুসারীর ১৪০ লাখ ৬০ হাজার। সেটিও মাত্র ১৯টি ভিডিও আপলোড করেই। বিপরীতে মেসি এখন পর্যন্ত আপলোড করেছেন ২০৭টি ভিডিও। 

ইউটিউব চ্যানেলটি খোলার পর রোনালদো এক্সে একটি পোস্ট দিয়ে লেখেন, ‘অপেক্ষার পালা শেষ। অবশেষে আমার ইউটিউব চ্যানেল চলে এলো!’  ট্রেডমার্ক উদ্যাপন “সিউউ” যোগ করে ভক্তদের চ্যানেলটিতে সাবস্ক্রাইব করতে বলে রোনালদো লিখেছেন, ‘ঝওটটটনংপৎরনব (সিউস্ক্রাইব) এবং আমার এই নতুন যাত্রায় যোগ দিন।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS