ভিডিও

রাওয়ালপিন্ডি টেস্ট : ৪২১ রানে পিছিয়ে বাংলাদেশ   

প্রকাশিত: আগস্ট ২২, ২০২৪, ০৭:১৬ বিকাল
আপডেট: আগস্ট ২২, ২০২৪, ০৭:১৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক :  রাওয়ালপিন্ডি টেস্টে প্রথম ইনিংসে ৪৪৮ রানে ইনিংস ঘোষণা করে পাকিস্তান। জবাবে ২৭ রান সংগ্রহ করে দ্বিতীয় দিন শেষ করেছে বাংলাদেশ। হাতে আছে পুরো ১০ উইকেট। ৪২১ রানে পিছিয়ে থেকে তৃতীয় দিনের খেলা শুরু করবে বাংলাদেশি ব্যাটাররা। 

পাকিস্তানের ৪৪৮ রানের জবাবে ব্যাট করতে নেমে দেখেশুনে খেলতে থাকেন দুই টাইগার ওপেনার সাদমান ইসলাম ও জাকির হাসান। সাবধানে খেলতে থাকেন এই দুই ব্যাটার। পাকিস্তানের বোলারদের তেমন কোনো সুযোগ দেননি এই দুই ওপেনার। ১২তম ওভারে বিনাউইকেটে ২৭ রান সংগ্রহ করে দ্বিতীয় দিনের খেলা শেষ করেছে বাংলাদেশ। সাদমান ৩০ বলে ১২ ও জাকির ৪২ বলে ১১ রানে অপরাজিত আছেন। 

এর আগে প্রথম দিনে বিপর্যয়ে পড়েছিল পাকিস্তান। তবে শাকিল ও মোহাম্মদ রিজওয়ানের ব্যাটে ভর করে  বড় সংগ্রহ পায় স্বাগতিকরা। সেঞ্চুরির দেখা পেয়েছেন এই দুই ব্যাটার। শাকিল ২৬১ বলে ১৪১ রান করে আউট হলেও ২৩৯ বলে ১৭১ রানে অপরাজিত থাকেন রিজওয়ান। ৬ উইকেট হারিয়ে ৪৪৮ রান সংগ্রহ করে ইনিংস ঘোষণা করে পাকিস্তান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS