ভিডিও

মেসিকে ছাড়াই প্লে-অফে মায়ামি

প্রকাশিত: আগস্ট ২৫, ২০২৪, ০৫:০৩ বিকাল
আপডেট: আগস্ট ২৫, ২০২৪, ০৭:৪১ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : লিওনেল মেসিকে ছাড়াই তাকে ছাড়াই সবার আগে তার দল ইন্টার মায়ামি মেজর লিগ সকারের প্লে-অফ নিশ্চিত করেছে। সিনসিনাটিকে হারিয়েছে ২-০ গোলে। দারুণ জয়ে মূল অবদান রেখেছেন লুই সুয়ারেজ। ম্যাচের ৩২ সেকেন্ডেই প্রথম গোলটি করেছেন। যা ছিল ফ্র্যাঞ্চাইজ ইতিহাসে দ্রুততম! দ্বিতীয় গোলটিও পেয়ে যান ৫ মিনিট পর।

ইস্টার্ন কনফারেন্সে দুইয়ে থাকা সিনসিনাটির চেয়ে আট পয়েন্ট ব্যবধানে এগিয়ে মায়ামি। ১৪ জুলাই কোপা আমেরিকার ফাইনালে গোড়ালিতে পাওয়া চোটের পর মেসি মাঠের খেলায় নেই। দলটি আশা করছে হয়তো নিয়মিত মৌসুম শুরুর আগেই আর্জেন্টাইন তারকা ফিরবেন। যা শেষ হবে ১৯ অক্টোবর। প্লে-অফ শুরু হবে পরের সপ্তাহেই। গত ৬ জুলাই এই সিনসিনাটির কাছেই লজ্জাজনকভাবে বিধ্বস্ত হয়েছিল মায়ামি। হেরেছে ৬-১ গোলে। এই ম্যাচের আগে ধারণা করা হচ্ছিল, মায়ামি হয়তো প্রতিশোধের লক্ষ্যেই মাঠে নামবে। শেষ পর্যন্ত হলোও তাই।

দারুণ শুরুর পর অবশ্য মায়ামিকে দ্রুত খোলসবন্দীও হয়ে পড়তে হয় প্রথমার্ধের শেষ দিকে! ৪২ মিনিটে ডিফেন্ডার থমাস অ্যাভিলস দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়লে দশ জনের দলে পরিণত হয় তারা। বাকিটা সময় একজন কম নিয়ে খেলেও সিনসিনাটির বিপক্ষে এই স্কোর লাইন ধরে তারা রাখতে সক্ষম হয়েছে। সিনসিনাটি চেষ্টা করেছিল শটের পর শট নিয়ে আক্রমণে যেতে। যদিও মিয়ামি গোলকিপারের দৃঢ়তায় তারা পাত্তা পায়নি। ড্রেক ক্যালেন্ডার দ্বিতীয়ার্ধেই সেভ করেছেন শট!



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS