ভিডিও

ক্যারিবিয়দের কাছে সিরিজ হার প্রোটিয়াদের

প্রকাশিত: আগস্ট ২৬, ২০২৪, ০১:১৪ দুপুর
আপডেট: আগস্ট ২৬, ২০২৪, ০১:১৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ক্যারিবিয়ান বোলিং তোপে প্রোটিয়াদের ব্যাটিং লাইন পরিণত হয় ধ্বংসস্তূপ! তাতে এক ম্যাচ হাতে রেখেই তিন ম্যাচের সিরিজ ২-০ তে নিশ্চিত করেছে ওয়েস্ট ইন্ডিজ। দ্বিতীয় টি-টোয়েন্টি ৩০ রানে জিতেছে স্বাগতিক দল। প্রোটিয়াদের বিপক্ষে এটি তাদের টানা তৃতীয় টি-টোয়েন্টি সিরিজ জয়। 

ত্রিনিদাদে টস হেরে ব্যাট করেও ওয়েস্ট ইন্ডিজ ৬ উইকেটে পায় ১৭৯ রানের সংগ্রহ। জবাবে জয়ের পথেই ছিল সফরকারী দল। ৩ উইকেটে ১২৯ রানও তুলে ফেলেছিল। তখন বাকি ৬ ওভারেরও বেশি! তার পর অবিশ্বাস্যভাবে ৩৫ বলে মাত্র ২০ রানে হারায় শেষ ৭ উইকেট! ১৯.৪ ওভারে গুটিয়ে যায় ১৪৯ রানে। দারুণ শুরুতে অবদান রেখেছেন রিজা হেনড্রিকস। ১৮ বলে ৪৪ রানের বিস্ফোরক ব্যাটিং করেন তিনি। কিন্তু ব্রায়ান লারা ক্রিকেট স্টেডিয়ামে দিনটা ছিল ক্যারিবিয়ান পেসারদের। ৪ ওভারে ১৫ রানে ৩ উইকেট নিয়ে ধস নামাতে মূল অবদান ছিল রোমারিও শেফার্ডের। গুরুত্বপূর্ণ হেনড্রিকস আর অধিনায়ক এইডেন মারক্রামের (১৯) উইকেট নিয়েছেন তিনি। ম্যাচসেরাও হন রোমারিও শেফার্ড। লোয়ার অর্ডারে বাকি সর্বনাশটা করেছেন আরেক পেসার শামার জোসেফ। ৩১ রানে নিয়েছেন ৩ উইকেট।

তার আগে শাই হোপের ব্যাটে ভর করে ভালো সংগ্রহ পেয়েছে ওয়েস্ট ইন্ডিজ। ওপেনার হোপ ২২ বলে ২ চার ও ৪ ছক্কায় সর্বোচ্চ ৪১ রান করেছেন। তাছাড়া মাঝে রোভম্যান পাওয়েল ২২ বলে ৩৫ ও শেরফান রাদারফোর্ড শেষ দিকে ১৮ বলে ২৯ রানের কার্যকরী ইনিংস উপহার দিয়েছেন। রাদারফোর্ডের ইনিংসে ছিল ৩টি চার ও ২টি ছয়। প্রোটিয়াদের হয়ে ৩৬ রানে তিনটি উইকেট নেন লিজাড উইলিয়ামস। ২৯ রানে দুটি নেন প্যাট্রিক ক্রুগার। একটি নিয়েছেন ওটনেইল বার্টম্যান।   



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS