ভিডিও

ওপেনিংয়ে নেমে ১৩৭ বলে শূন্য রানে নট-আউট!

প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৪, ০১:০০ দুপুর
আপডেট: আগস্ট ২৭, ২০২৪, ০১:০০ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ইংল্যান্ডের ডার্বিশায়ার ক্রিকেট লিগে অবিশ্বাস্য এক কাণ্ড করেছেন ডার্লি অ্যাবির ইয়ান বেস্টউইক নামের এক ওপেনার। ৪৫ ওভার ব্যাটিং করে ১৩৭ বল খেলে একটি রানও করেননি বেস্টউইক। তার অদ্ভুত এই ইনিংসে ভর করেই মিকলওভার ক্রিকেট ক্লাবের সঙ্গে ড্র করেছে ডার্লি অ্যাবি ক্রিকেট ক্লাব।

ম্যাচের শুরুতে ব্যাট করতে নামে মিকেল ওভারের তৃতীয় একাদশ। তারা ৩৫ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ২৭১ রান তুলে ব্যাট ছেড়ে দেয়। ওপেনার ম্যাক্স থমসন ১২৮ বলে ১৮৬ রানের ধ্বংসাত্মক ইনিংস খেলেন। তিনি ১৭টি চার ও ১৪টি ছক্কা মারেন। ৩৫ বলে ৩৫ রান করেন টিম বয়্যান্স। তিনি ৫টি চার ও ১টি ছক্কা মারেন। ৩৮ বলে ১৭ রান করেন নব সৌকত। তিনি ২টি চার মারেন। ১২ বলে ২ রান করে আউট হন লিয়াম ফিঞ্চ। ৬ বলে ২ রান করে নট-আউট থাকেন ওমর আরশাদ।

ডার্লি অ্যাবে ক্রিকেট ক্লাবের হয়ে ১টি করে উইকেট নেন নিকোলাস কাটিং, ডোনাল্ডসন, অবিন্দ্র বাহরা ও ইভান রিড। তারা মোট ১০ জন বোলারকে ব্যবহার করে ম্যাচে। জবাবে ডার্লি অ্যাবে ক্রিকেট ক্লাব ৪৫ ওভারে ৪ উইকেটের বিনিময়ে মাত্র ২১ রান সংগ্রহ করে। ওপেন করতে নেমে ইয়ান বেস্টউইক ১৩৭ বল খেলে শূন্য রানে নট আউট থাকেন। অর্থাৎ, প্রায় ২৩ ওভার একাই ব্যাট করে কোনও রান সংগ্রহ করেননি তিনি। অপর ওপেনার উইলিয়াম কাটিং করেন ১৪ বলে ৮ রান। তিনি ১টি চার মারেন। রাইলি ফিৎজপ্যাট্রিক ৩ বলে শূন্য রান করে আউট হন। ১৩ বল খেলেও খাতা খুলতে পারেননি ম্যাথিউ ভট্টাচার্য্য। ১টি বাউন্ডারির সাহায্যে ৭১ বলে ৪ রান করে সাজঘরে ফেরেন বেস্টউইক। অর্থাৎ, তিনি ৭০টি ডট বল খেলেন। ৩৪ বলে ০ রান করে নট-আউট থাকেন নিকোলাস কাটিং। ম্যাচটি ড্র হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS