ভিডিও

প্রথম সেশনে এক উইকেট তুলতে পারলো বাংলাদেশ

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৪, ০১:৩১ দুপুর
আপডেট: আগস্ট ৩১, ২০২৪, ০৩:১৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : নতুন বলে পাকিস্তানের উদ্বোধনী জুটিকে উইকেটে দাঁড়াতেই দেয়নি টাইগাররা! তবে সময়ের সঙ্গে সঙ্গে খোলস ছেড়ে বেরিয়ে এসেছে স্বাগতিকরা। তৃতীয় উইকেটে শান মাসুদ আর সায়িম আইয়ুবের অপরাজিত জুটিতে দিনের প্রথম সেশনটা নিজেদের করে নিয়েছে পাকিস্তান।

দীর্ঘ দিন ধরে কাঁধের চোটে ভুগছিলেন তাসকিন আহমেদ। ছিলেন না এই সিরিজের প্রথম টেস্টেও। তবে একাদশে ফিরেই দুর্দান্ত শুরু করেন এই ডানহাতি পেসার। ফেরার ম্যাচে ইনিংসের প্রথম ওভার করতে এসেই উইকেটের দেখা পেয়েছেন তাসকিন। প্রথম ওভারের শেষ বলটি গুড লেংথে করেছিলেন তাসকিন। সেখানে সমানের পায়ে ভর করে ডিফেন্স করতে যান আবদুল্লাহ শফিক, দুর্দান্ত সুইংয়ে লাইন মিস করেন এই ওপেনার। তার ব্যাট আর প্যাডের ফাঁক গলে বল আঘাত হানে অফ স্টাম্প। ডাক খেয়ে শফিক ফেরায় রানের খাতা খুলার আগেই উইকেট হারায় পাকিস্তান।

তবে এরপর স্বাগতিকদের জন্য ঢাল হয়ে দাঁড়ান শান মাসুদ। পাকিস্তান অধিনায়কের কাউন্টার অ্যাটাকে আধিপত্য হারায় টাইগাররা। উইকেটে এসেই দ্রুত গতিতে রান তুলে বোলারদের চাপে রাখেন মাসুদ। তাকে যোগ্য সঙ্গ দিয়েছেন সায়িম। তরুণ এই ওপেনার দেখে-শুনে খেলছেন। মধ্যাহ্ন বিরতির আগ পর্যন্ত ২৫ ওভার খেলা হয়েছে। এক উইকেট হারিয়ে পাকিস্তান সংগ্রহ করেছে ৯৯ রান। মাসুদ অপরাজিত আছেন ৫৩ রানে। অপর অপরাজিত ব্যাটার সায়িমের সংগ্রহ ৪৩ রান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS