ভিডিও

মিডল্যান্ড ব্যাংক পিএলসি. কোকোমো সানসেট রিসোর্টের সাথে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে

প্রকাশিত: সেপ্টেম্বর ০৮, ২০২৪, ০৫:২৭ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০৮, ২০২৪, ০৫:২৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

মিডল্যান্ড ব্যাংক পিএলসি. (MDB) কোকোমো সানসেট রিসোর্টের সাথে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে, যা পাবুর রোড, কাপাসিয়া, গাজীপুরে অবস্থিত অন্যতম আকর্ষণীয় রিসোর্ট।

কোকোমো সানসেট রিসোর্ট, গাজীপুরের ঐতিহাসিক ভাওয়াল রাজাবাড়ী জেলায় প্রকৃতির আলিঙ্গন এবং সমসাময়িক বিলাসের এক মুগ্ধকর মিশ্রণ। ঢাকা থেকে মাত্র 40 মিনিটের ড্রাইভে, এই হেভেনটি তার চারপাশের প্রশান্তিকে অত্যাধুনিক সুযোগ-সুবিধার সাথে একত্রিত করে।

এই এমওইউ এর শর্তাবলীর অধীনে মিডল্যান্ড ব্যাংকের সমস্ত ভিসা ডেবিট, ক্রেডিট এবং প্রিপেইড কার্ডধারীরা কোকোমো সানসেট রিসোর্ট পক্ষ থেকে নিয়মিত রুম ট্যারিফের উপর 50% ছাড়, মধ্যাহ্নভোজন, রাতের খাবার এবং প্রাতঃরাশের উপর 10% ছাড়- (যেকোন সিজনের ফুল বোর্ড প্যাকেজ) এবং আল-এ-কার্টে মেনুতে 10% ছাড় উপভোগ করবেন।

কোকোমো সানসেট রিসোর্টের হেড অফ সেলস অ্যান্ড মার্কেটিং মোঃ বায়েজিদ বিন মাহফুজ এবং মিডল্যান্ড ব্যাংকের রিটেইল ডিস্ট্রিবিউশন ডিভিশনের প্রধান মোঃ রাশেদ ২৯শে আগস্ট, ২০২৪ তারিখে গুলশান, ঢাকায় অবস্থিত ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ড রুম আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এমওইউ স্বাক্ষর করেন। 

মিডল্যান্ড ব্যাংকের মোঃ আবেদ-উর-রহমান, হেড অফ কার্ড, মোঃ রাশাদুল আনোয়ার, পিআরডি প্রধান, মার্চেন্ট রিলেশনশিপ অফিসার সজল আহমেদ এবং কোকোমো সানসেট রিসোর্টের সিনিয়র সেলস অ্যান্ড মার্কেটিং এক্সিকিউটিভ মোঃ তরিকুল ইসলাম স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS