ভিডিও

মিডল্যান্ড ব্যাংক এবং কোয়ান্টানিট বাংলাদেশ লিমিটেড এর মধ্যে চুক্তি স্বাক্ষর

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ০৮:০৭ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ০৮:০৭ রাত
আমাদেরকে ফলো করুন

মিডল্যান্ড ব্যাংক এবং কোয়ান্টানিট বাংলাদেশ লিমিটেড এর মধ্যে আধুনিক অনলাইন ভিত্তিক ক্যাশ ম্যানেজমেন্ট সলিউশন সেবা সংক্রান্ত একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরীত হয়েছে। 
কোয়ান্টানিট বাংলাদেশ লিমিটেড যুক্তরাজ্য ভিত্তিক বৈশ্বিক প্রতিষ্ঠান কোয়ান্টানিট ইউকে লিমিটেড এর একটি অঙ্গ প্রতিষ্ঠান, যা ২০২২ সালে বাংলাদেশে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠানাটি প্রায় ১৪০০ কর্মচারীর মাধ্যমে ০৪টি মহাদেশের ১০০ এর অধিক প্রতিষ্ঠানে তাদের সেবা কার্যক্রম পরিচালনা করছে। কোয়ান্টানিট বাংলাদেশ লিমিটেড গ্রাহকদের অভিজ্ঞ ব্যবস্থাপনা পরিষেবা, প্রশাসনিক পরিষেবা এবং ডিজিটাল সামগ্রী পরিষেবাগুলি সরবরাহ করে। মাদার কোম্পানী, কোয়ান্টানিট ইউকে লিমিটেড এর প্রধান কাযালয় যুক্তরাজ্যের লন্ডনে অবস্থিত। কায়ান্টানিট ইউকে প্রায় ২৩০০ কর্মচারীর মাধ্যমে বিশ্বের বিভিন্ন প্রতিষ্ঠানে তাদের সেবা কার্যক্রম পরিচালনা করছে।
ঢাকার গুলশানস্থ ব্যাংকের প্রধান কার্যালয়ে বিগত ১২ ফেব্রুয়ারী ২০২৪ তারিখে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে মিডল্যান্ড ব্যাংক এর হেড অব ইনিস্টিউশনাল ব্যাংকিং ডিভিশন মোঃ জাবেদ তারেক খান এবং কোয়ান্টানিট বাংলাদেশ লিমিটেড এর চেয়ারম্যান আনাফ চৌধুরী স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।
উক্ত সমঝোতা চুক্তির আওতায় কোয়ান্টানিট বাংলাদেশ লিমিটেড তাদের প্রতিদিনের ব্যবসায়ীক ব্যাংকিং এবং নগদ লেনদেন কার্যক্রম দেশব্যাপী পরিচালনার জন্য আধুনিক অনলাইন ভিত্তিক ক্যাশ ম্যানেজমেন্ট সলিউশন “মিডল্যান্ড ক্যাশ ম্যানেজমেন্ট (এমসিএম)” এ্যাপ্লিকেশন ব্যবহার করবে।  
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মিডল্যান্ড ব্যাংকের ইনস্টিটিউশনাল লায়বিলিটি ইউনিটের প্রধান প্রশান্ত কুমার সাহা এবং কোয়ান্টানিট বাংলাদেশ লিমিটেড এর পরিচালক ইসমাইল তানজির খান ও সিনিয়ার ম্যানেজার-ফাইন্যান্স মোহাম্মদ মইন সহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য নিবাহী ও কর্মকর্তাবৃন্দ। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS