ভিডিও

মিডল্যান্ড ব্যাংক শীর্ষস্থানীয় বীমা কোম্পানি প্রগতি ইন্স্যুরেন্স লিমিটেডের সাথে ব্যাংকাসুরেন্স চুক্তি স্বাক্ষর

প্রকাশিত: মে ১৬, ২০২৪, ০৯:২১ রাত
আপডেট: মে ১৬, ২০২৪, ০৯:২১ রাত
আমাদেরকে ফলো করুন

মিডল্যান্ড ব্যাংক পিএলসি বাংলাদেশের একটি শীর্ষস্থানীয় বীমা কোম্পানি প্রগতি ইন্স্যুরেন্স লিমিটেডের সাথে একটি ব্যাংকাসুরেন্স চুক্তি স্বাক্ষর করেছে। এই কৌশলগত পদক্ষেপের লক্ষ্য হল মিডল্যান্ড ব্যাংকের আর্থিক পণ্য এবং পরিষেবাগুলির পরিসর প্রসারিত করা, গ্রাহকদের আরও বেশি সুবিধা এবং বীমা সমাধানগুলিতে অ্যাক্সেস প্রদান করা।

এই অংশীদারিত্বের অধীনে, প্রগতি ইন্স্যুরেন্স লিমিটেডের বিবিধ পরিসরের বীমা পণ্যগুলি এখন মিডল্যান্ড ব্যাংকের আউটলেটগুলির মাধ্যমে প্রসারিত হবে। এই সম্প্রসারিত পণ্য পোর্টফোলিও মিডল্যান্ড ব্যাংকের ক্রমবর্ধমান গ্রাহক সেবার বিভিন্ন চাহিদা পূরণ করবে এবং তাদের আর্থিক সুস্থতা ও সম্পদ সুরক্ষা ক্ষমতা প্রদান করবে।

মিডল্যান্ড ব্যাংক পিএলসি-এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোঃ আহসান-উজ জামান এবং প্রগতি ইন্স্যুরেন্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব সৈয়দ সেহাব উল্লাহ আল-মঞ্জুর নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। অনুষ্ঠানে মিডল্যান্ড ব্যাংক পিএলসি-এর চিফ ব্যাংকাসুরেন্স অফিসার (সিবিও), মোঃ রাশেদ আক্তার, ব্যাংকাসুরেন্স ম্যানেজার, খন্দকার ইমরান হোসেন এবং প্রগতি ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মিডল্যান্ড ব্যাংক পিএলসি-র এই পদক্ষেপ বাংলাদেশের আর্থিক ল্যান্ডস্কেপের একটি ক্রমবর্ধমান প্রবণতাকে প্রতিফলিত করে, যেখানে ব্যাংকগুলি ব্যাংকাসুরেন্স পণ্যগুলি অফার করার জন্য বীমা কোম্পানিগুলির সাথে ক্রমবর্ধমান সহযোগিতা করবে। এই ধরনের সহযোগিতা উভয় প্রতিষ্ঠানকে উপকৃত করবে কারণ যখন বীমা কোম্পানিগুলি একটি বিস্তৃত বাজারে অ্যাক্সেস লাভ করে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS