ভিডিও

ঈদ উপলক্ষে ওয়ান্ডার কেক’র আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা 

প্রকাশিত: জুন ২২, ২০২৪, ০৬:২২ বিকাল
আপডেট: জুন ২২, ২০২৪, ০৯:০০ রাত
আমাদেরকে ফলো করুন

ঈদ উপলক্ষে ঢাকার আশুলিয়ায় ফ্যান্টাসি কিংডমে চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করে দেশের জনপ্রিয় কেক ব্র্যান্ড ‘ওয়ান্ডার’। শুক্রবার (২১ জুন) আয়োজিত এ চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিভিন্ন স্কুলের প্রায় ৫০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন। 

অংশগ্রহনকারীদের মধ্যে সেরা ১০ বিজয়ীদের পুরস্কার হিসেবে দেয়া হয় আকর্ষণীয় গিফট ও সার্টিফিকেট। বাকীদের জন্যও ছিল ওয়ান্ডার কেক এর পক্ষ থেকে গিফট বক্স।  

চিত্রাঙ্কন প্রতিযোগিতার বিচারক বাংলাদেশ শিল্পকলা একাডেমির শিক্ষক ফারহানা রফিক ও আর্টিস্ট তারিকুল হাসনাত বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। ওয়ান্ডার কেক এর অ্যাসিসটেন্ট ব্র্যান্ড ম্যানেজার তামিম রাহুল, ডেপুটি ম্যানেজার (ইভেন্ট) ওয়ালিদুর রহমান এসময় উপস্থিত ছিলেন।  

এদিকে শিশুদের ঈদ আনন্দ আরও বাড়িয়ে দিতে ফ্যান্টাসি কিংডমে চিত্রাঙ্কন প্রতিযোগিতার পাশাপাশি পাজল গেম, পিং পং, ডার্ট গেম, সেলফি বুথসহ বিভিন্ন ধরনের আয়োজন করে ওয়ান্ডার কেক। 

চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণকারীদের অভিভাবকেরা ওয়ান্ডার কেক এর কার্যক্রমকে সাধুবাদ জানান এবং দেশের বিভিন্ন স্কুল, কলেজে এ কার্যক্রম সম্প্রসারণের জন্য অনুরোধ করেন। 

এসময় ওয়ান্ডার কেক এর পক্ষ থেকে সকলের অংশগ্রহণের কথা বিবেচনা করে অনলাইনে চিত্রাঙ্কন প্রতিযোগিতার ঘোষণা দেয়া হয়। আগ্রহীদের facebook.com/WonderCake.BD  পেজে গিয়ে ইনবক্সে নিজের আঁকানো ছবি পাঠিয়ে দিলে সেখান থেকে বাঁছাই করে বিজয়ীদের পুরস্কৃত করা হবে। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS