ভিডিও

ডোমিনোজ পিৎজা ঢাকার পল্টনে নতুন রেস্টুরেন্ট খুলেছে

প্রকাশিত: জুলাই ০৩, ২০২৪, ০৭:২৮ বিকাল
আপডেট: জুলাই ০৩, ২০২৪, ০৭:২৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় পিৎজা চেইন ডোমিনো’জ পিৎজা ঢাকার পল্টনে উদ্বোধন করেছে তাদের ৩০তম রেস্টুরেন্ট । গ্রাহকদের “চিজি হ্যাপিনেস” এর সুযোগ দিতে রাজধানীর পল্টনে ২ জুলাই, ২০২৪  এ শাখাটি উদ্বোধন হয়। আন্তর্জাতিক মানের ডোমিনো’জ পিৎজা’র এই নতুন আউটলেটটি পল্টনবাসী সাদরে গ্রহণ করেছে। বাংলাদেশে ডোমিনো’জ পিৎজা চালু হওয়ার পর থেকেই সুস্বাদু খাবারের পাশাপাশি দ্রুততম ডেলিভারির মাধ্যমে মাত্র ৩০ মিনিটেই খাবার পৌঁছে দিচ্ছে গ্রাহকদের দ্বারপ্রান্তে। পাইপিং হট পিৎজা, সদ্য চালু হওয়া অরেগানো রাইস, গার্লিক ব্রেড, চকো লাভা কেক ছাড়াও অন্যান্য সুস্বাদু খাবার ও ডেজার্ট সরবরাহ করতে ডোমিনো’জ পিৎজা সর্বদা সচেষ্ট। ডোমিনো’জ পিৎজার ৩০মিনিটের ডেলিভারীর এই বিশ্বব্যাপী হলমার্ক ডেলিভারি সেবাটি পল্টন রেস্টুরেন্ট থেকে পাওয়া যাবে। এই রেস্টুরেন্টটির উদ্বোধনের সময় ডোমিনো’জ পিৎজা বাংলাদেশের ম্যানেজমেন্ট টিম ও অন্যান্য অংশীদারদের সাথে উপস্থিত ছিলেন “আপন ফাউন্ডেশন” এর ছাত্র-ছাত্রীবৃন্দ, যারা এই ফাউন্ডেশনের মাধ্যমে বিনামূল্যে পড়াশোনার সুযোগ পেয়ে থাকে।

জুবিল্যান্ট ফুডওয়ার্কস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৌমিল মেহতা বলেছেন, “ ডোমিনো’জ পিৎজা গত ৫ বছরে এই দেশে সবচেয়ে দ্রুততার সাথে বড় হওয়া ফুড ব্রান্ড এবং পল্টনে আমাদের নতুন রেস্টুরেন্ট খুলতে পেরে আমরা বেশ গর্বিত। এদেশে আমাদের ক্রমবর্ধমান গ্রাহকদের চাহিদা মেটাতে আমরা ক্রমাগত আমাদের রেস্টুরেন্ট নেটওয়ার্ক প্রসারিত করছি। এই নতুন রেস্টুরেন্টটি থেকে অর্ডার করার ৩০ মিনিটের মধ্যেই পল্টনে ডোমিনো’জ পিৎজা সরবরাহ করা হবে। ডোমিনো’জ পিৎজার প্রতি ভালোবাসা ও সমর্থনের জন্য আমরা ঢাকার জনগণকে আন্তরিক ধন্যবাদ জানাই। আমাদের পল্টন রেস্টুরেন্ট এ সবাইকে স্বাগত জানাতে আমরা উন্মুখ।“

নতুন পল্টন রেস্টুরেন্ট থেকে আমরা ফকিরাপুল, আরামবাগ, নয়াপল্টন, সেগুনবাগিচা, বিজয়নগর, পল্টনে হোম ডেলিভারী করতে পারবো। প্লে স্টোর অথবা অ্যাপ স্টোর থেকে ‘Domino’s Pizza Bangladesh’ অ্যাপটি ডাউনলোড করে খুব সহজেই হোম ডেলিভারির জন্য অর্ডার করতে পারবেন অথবা ওয়েবসাইট থেকে সরাসরি m.dominos.com.bd-এ অথবা 16656 নম্বরে কল করেও অর্ডার করা যাবে। 

এই আউটলেটটি ছাড়াও, বর্তমানে ডোমিনো’জ পিৎজার সর্বমোট ২৯টি আউটলেট আছে যা ঢাকার ধানমন্ডি, পান্থপথ, উত্তরা, বনানী, মোহাম্মদপুর, ওয়ারী, লক্ষ্মীবাজার, মিরপুর ১২, মিরপুর ২, খিলগাঁও, যমুনা ফিউচার পার্ক, ইস্কাটন, গুলশান ১, ধানমন্ডী ২৭, বসুন্ধরা আবাসিক এলাকা, বাড্ডা, বনশ্রী, ইসিবি চত্বর, উত্তরা সেক্টর ৬, শান্তিনগর, বেইলি রোড, শেফস টেবিল গুলশান ২, শেফস টেবিল কোর্ট সাইড এবং দনিয়া, চট্টগ্রামের আগ্রাবাদ ও জি.ই.সি এবং নারায়ণগঞ্জ এ অবস্থিত। বর্তমানে ডাইন ইন, ডেলিভারি এবং টেকঅ্যাওয়ে সেবার মাধ্যমে বিভিন্ন প্রান্তের পিৎজাপ্রেমীরা আমাদের সুস্বাদু পিৎজা উপভোগ করতে পারবেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS