ভিডিও

ইউরোবাইক ফেয়ারে দুরন্ত বাইসাইকেল

প্রকাশিত: জুলাই ০৪, ২০২৪, ০৬:২৪ বিকাল
আপডেট: জুলাই ০৪, ২০২৪, ০৬:২৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

জার্মানির ফ্রাঙ্কফুর্টে বাইসাইকেলের আন্তর্জাতিক প্রদর্শনী ইউরোবাইকে অংশ নিচ্ছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ আরএফএলের বাইসাইকেল ব্র্যান্ড ‘দুরন্ত’। পাঁচ দিন ব্যাপী এ প্রদর্শনী শুরু হয়েছে ৩ জুলাই। এবারের মেলায় বিশ্বের ৬০টি দেশের ১৮০০ প্রতিষ্ঠান অংশ নিচ্ছে।  

ইউরোবাইক বিশ্বে বাইসাইকেলের সবচেয়ে বড় আন্তর্জাতিক বাণিজ্য প্রদর্শনী যেখানে বাইসাইকেলের উৎপাদন ও বিপণনের সাথে জড়িতরা এই প্রদর্শনীতে অংশগ্রহণ বা পরিদর্শন করে থাকেন। এছাড়াও বেশিরভাগ ক্রেতা এই প্রদর্শনীতে আসন্ন বছরের জন্য তাদের ব্যবসায়িক চুক্তিও চূড়ান্ত করে থাকেন।

মেলায় অংশগ্রহণ প্রসঙ্গে দুরন্ত বাইসাইকেলের প্রধান পরিচালন কর্মকর্তা মো. মাহমুদুর রহমান বলেন, “এবার আমরা তৃতীয়বারের মতো এ প্রদর্শনীতে অংশগ্রহণ করছি। গত দুইবারের ধারাবাহিকতায় এবারও আমরা ক্রেতাদের কাছ থেকে ভালো সাড়া পাবো বলে আশা করছি”।

তিনি আরো বলেন, “বর্তমানে আমরা বিশ্বের ১৫টি দেশে বাইসাইকেল রপ্তানি করছি। এবারের মেলার মাধ্যমে আমরা এ ২০টি দেশের বাইরেও আরো নতুন নতুন দেশে আমাদের পণ্য রপ্তানি করতে পারবো বলে আশা করছি”। 

এবারের মেলায় ‘দুরন্ত’ স্টিল এবং অ্যালুমিনিয়ামের তৈরি কিডস্, জুনিয়র ও অ্যাডাল্টসহ বিভিন্ন ক্যটাগরির সাইকেলের পাশাপাশি হাই-এন্ডের ই-বাইক প্রদর্শন করছে। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS