ভিডিও

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ৪০ শিক্ষার্থীর হাতে অভিভাবক

 মৃত্যুবীমার  ১ কোটি ২০ লক্ষ টাকার চেক হস্তান্তর করেছে প্রাইম ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানী

প্রকাশিত: জুলাই ০৯, ২০২৪, ০৬:৩৩ বিকাল
আপডেট: জুলাই ০৯, ২০২৪, ০৬:৩৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি কর্তৃপক্ষ এবং প্রাইম ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিেিটড এর পক্ষ থেকে আজ ০৯ জুলাই (মঙ্গলবার) বিশ্ববিদ্যালয়ের ৪০ শিক্ষার্থীর প্রত্যেকের হাতে অভিভাবক মৃত্যুবীমার ৩ লক্ষ টাকা করে মোট ১ কোটি ২০ লক্ষ টাকার চেক হস্তান্তর করা হয়। বিশ্ববিদ্যালয়ের আমিনুল ইসলাম মিলনায়তনে আয়োজিত চেক হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাইম ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিেিটড এর প্রধান পরামর্শক (পরিচালনা পর্ষর্দ) রহিম উদ-দৌলা চৌধুরী। বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ড. হামিদুল হক খানের সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. এস.এম মাহবুব উল হক মজুমদার (ভারপ্রাপ্ত উপাচার্য)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাইম ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিেিটডের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ শামসুল আলম, উপ-ব্যবস্থাপনা পরিচালক আনিসুর রহমান ও ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির পরিচালক (অর্থ ও হিসাব) মমিনুল হক মজুমদার। 
 
উল্লেখ্য, ২০১৫ সাল থেকে প্রাইম ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিেিটডের মাধ্যমে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সকল শিক্ষার্থী ও অভিভাবকদের জীবন বীমা সেবার অধীনে আনা হয়। এরই ফলশ্রুতিতে আজ ৪০ শিক্ষার্থীর হাতে অভিভাবক মৃত্যুবীমার চেক তুলে দেয়া হয়। 
 
 
 
 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS