ভিডিও

আকিজ তাকাফুল লাইফ ইন্স্যুরেন্স পিএলসি এবং আইডিএলসি ইনভেস্টমেন্টস লিমিটেড এর মধ্যকার ইক্যুইটি বিনিয়োগ চুক্তি স্বাক্ষর

প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৪, ১২:২৩ দুপুর
আপডেট: আগস্ট ২৭, ২০২৪, ১২:২৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

আকিজ তাকাফুল লাইফ ইন্স্যুরেন্স পিএলসি এবং আইডিএলসি ইনভেস্টমেন্টস লিমিটেড এর মধ্যে একটি ইক্যুইটি বিনিয়োগ চুক্তি সাক্ষরিত হয়েছে। বিনিয়োগকারী হিসেবে আইডিএলসি ইনভেস্টমেন্টস লিমিটেড আকিজ তাকাফুল লাইফ ইন্স্যুরেন্স পিএলসি এর পরিচালনা পর্ষদের অন্যতম সদস্য হিসেবে কাজ করবে।

আকিজ তাকাফুল লাইফ ইন্স্যুরেন্স-এর চিফ এক্সিকিউটিভ অফিসার মোহাম্মদ আলমগীর চৌধুরী এবং আইডিএলসি ইনভেস্টমেন্টস-এর ম্যানেজিং ডিরেক্টর রেজা উদ্দিন আহমাদ তাদের কোম্পানির পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইডিএলসির ডিএমডি ও চিফ রিস্ক অফিসার আসিফ সাদ বিন শামস, সিএফও মাসুদ কে. মজুমদার, হেড অফ ট্রেজারি নুরুল করিম পাটওয়ারী, আকিজের ডিরেক্টর মীর মাহফুজুর রহমান, ডিরেক্টর মুহাম্মদ ফুয়াদ হুসেইন, ডিএমডি ও চিফ কর্পোরেট বিজনেস অফিসার মোহাম্মদ মাসুদুজ্জামান খান এবং উভয় প্রতিষ্ঠানের অন্যান্য শীর্ষ কর্মকর্তাবৃন্দ ।

বিনিয়োগ চুক্তিটি জীবন বীমা এবং বিনিয়োগ খাতে কৌশলগত অংশীদারিত্বের মাধ্যমে উভয় প্রতিষ্ঠানের ব্যবসায়িক প্রবৃদ্ধিতে ভূমিকা রাখবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS