ভিডিও

বগুড়ায় নদীতে নেমে নিখোঁজ কলেজছাত্রের লাশ উদ্ধার

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ০১:৪২ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ০৫:৫৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সারিয়াকান্দির বাঙালি নদীতে গোসলে নেমে নিখোঁজ রাকিব মিয়া (২২) নামে এক কলেজছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। প্রায় ২২ ঘন্টা নিখোঁজ থাকার পর আজ মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে তার লাশ উদ্ধার করে রাজশাহী ডুবুরি দল। রাকিব মিয়া সোনাতলা উপজেলার সুখানপুকুর ইউনিয়নের শিহিপুর গ্রামের টুল্লু মিয়ার ছেলে। তিনি বগুড়া সরকারি আযিযুল হক কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র।

আরোও পড়ুন: বগুড়ায় নদীতে নেমে নিখোঁজ কলেজছাত্র

এলাকাবাসীর সূত্রে জানা গেছে, গত সোমবার দুপুর ১২টার দিকে রাকিব মিয়া তার কয়েকজন বন্ধুসহ সারিয়াকান্দি নারচী ইউনিয়নের গণকপাড়া গ্রামের বুদের ভিটা এলাকায় বাঙালি নদীতে গোসলে নামেন। তার অন্য বন্ধুরা একই গ্রামের নাহারুল ইসলামের ছেলে ও ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী লিমন মিয়া (২৮), রেজ্জাক মিয়া টুনুর ছেলে ও সৈয়দ আহম্মদ কলেজের অনার্স পড়ুয়া ছাত্র মহন মিয়া (২৪), রানা মিয়ার ছেলে পাপ্পু মিয়া (২২) ও শাহিন মিয়ার ছেলে শাওন ইসলাম (২৫)। এসময় তারা নদীতে সাঁতার কেটে এপাড় থেকে অন্যপাড়ে পার হচ্ছিলেন। সাঁতার কাঁটার এক পর্যায়ে রাকিব মিয়া পানিতে তলিয়ে যান। এরপর আর তাকে খুঁজে পাওয়া যায়নি। সংবাদ পেয়ে সারিয়াকান্দি ফায়ার সার্ভিস রাজশাহী ডুবুরি দলকে খবর দেয়। পরে একই দিনে বিকেলে রাজশাহী ডুবুরি দল উদ্ধার কাজ শুরু করে। সন্ধ্যা পর্যন্ত উদ্ধার অভিযান পরিচালনা করে বৈরী আবহাওয়ার জন্য উদ্ধার অভিযান বন্ধ রাখা হয়। পরে আজ মঙ্গলবার সকাল থেকে আবারও উদ্ধার অভিযান শুরু করে বেলা ১১ টার দিকে রাকিবের লাশ উদ্ধার করে রাজশাহী ডুবুরি দল।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জামিরুল ইসলাম বলেন, উদ্ধার হওয়া শিক্ষার্থীর মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS