ভিডিও

বগুড়া বারে নবাগত সিনিয়র জেলা ও দায়রা জজ সংবর্ধিত

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ১০:৪২ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ১০:৪২ রাত
আমাদেরকে ফলো করুন

কোর্ট রিপোর্টর : বগুড়া জেলা এ্যাডভোকেটস্ বার সমিতির উদ্যোগে নবাগত সিনিয়র জেলা ও দায়রা জজ মো. শাজাহান কবিরকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। আজ বুধবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে সমিতির গওহর আলী ভবনে সমিতির সভাপতি এড. আতাউর রহমান খান মুক্তার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে সংবর্ধিত প্রধান অতিথি বগুড়ার নবাগত সিনিয়র জেলা ও দায়রা জজ মো. শাজাহান কবির বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহিদ আবু সাঈদসহ জুলাই বিপ্লবের সকল শহিদের আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে তাদের রুহের মাগফেরাত কামনা করেন এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করেন।

তিনি বলেন, ন্যায় বিচার ও দ্রুত মামলা নিষ্পত্তিতে আইনজীবীদের সহযোগিতা প্রয়োজন। এজন্য বার ও বেঞ্চের মধ্যে সুসম্পর্ক থাকতে হবে। মামলা নিষ্পত্তিতে অন্তরায়সমূহ চিহ্নিত করে সমাধান করতে বিচার কাজের সাথে সম্পৃক্ত সকলের সহযোগিতার বিকল্প নেই। তিনি বিচারাধীন মামলাসমূহের সাক্ষি আদালতে হাজির করার প্রতিও গুরুত্বারোপ করেন। সংবর্ধনা সভায় অন্যন্য নতুন বিচারকদেরও বরণ করে নেয়া হয়।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বগুড়ার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-১ এর বিচারক আশিকুল খবির, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এএসএম তাসকিনুল হক, বগুড়া বার’র সিনিয়র সদস্য সাবেক মেয়র এড. এ কে এম মাহবুবর রহমান, পিপি এড. আব্দুল মতিন. এড. মাওলানা আব্দুল গফুর, এড. শফিকুল ইসলাম টুকু, এড. আতাউর রহমান, এড. একেএম সাইফুল ইসলাম, এড. আলী আসগার, এড. মোজাম্মেল হক, এড. আব্দুল বাছেদ, হাইকোর্টের সহকারী এ্যাটর্নি জেনারেল এড. আসিফ ইমরান জিসান প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন বার’র সাধারণ সম্পাদক এড. জহুরুল হক জাফর।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS