ভিডিও

ভাঙ্গায় নিখোঁজের ২২ দিন পার হলেও মেলেনি মা-মেয়ের খোঁজ 

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ০৩:৩৯ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ০৩:৩৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  ফরিদপুরের ভাঙ্গায় নিখোঁজ হওয়ার ২২ দিন পার হলেও খোঁজ মেলেনি মা-মেয়ের। এমন অভিযোগটি মিলেছে নিখোঁজ গৃহবধূর আত্মীয়দের কাছ থেকে। নিখোঁজ ঐ গৃহবধূ উপজেলার আলগী ইউনিয়নের গুনপালদী গ্রামের শাহাদাৎ মোল্লার মেয়ে ইয়াসমিন আক্তার ও তার ২ বছরের কন্যা সন্তান তানহা।

অভিযোগ সূত্রের জানা গেছে, ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের গুনপালদী গ্রামের শাহাদাৎ মোল্লার মেয়ে ইয়াসমিন আক্তারের সাথে পার্শ্ববর্তী নগরকান্দা উপজেলার কোদালীয়া শহীদ নগর ইউনিয়নের পাইককান্দি এলাকার মিজানুর রহমান মোল্লার ছেলে তাহমিদ মোল্লার সাথে পারিবারিক ভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

এরপর গত ২৫/০৭/২৪ইং তারিখে ইয়াসমিন কে তার শশুর বাড়ির লোকজন যৌতুকের দাবিতে নির্যাতন করেন। এরপর ইয়াসমিন কে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয় এবং ইয়াসমিনের মা পারভীন আক্তার গত ২৬/০৭/২৪ইং তারিখে নগরকান্দা থানায় নারী ও শিশু নির্যাতন দমনে আইনে মামলা করে।

এরপর থেকে ইয়াসমিন ও তার কন্যা বাবার বাড়ি গুনপালদীতে অবস্থান করছিলেন। কিন্ত গত ০৩/০৯/২৪ইং তারিখে ইয়াসমিন আক্তার ও তার মেয়ে তানহা মাইক্রোবাসে করে তুলে নিয়ে যায় দুর্বৃত্তেরা। এরপর থেকেই নিখোঁজ হয় ইয়াসমিন ও তার ২ বছরের কন্যা সন্তান তানহা।

পরে ইয়াসমিনের মা পারভীন আক্তার ভাঙ্গা থানায় অভিযোগ দায়ের করেন। কিন্ত ২২ দিন হয়ে গেলেও কোন খোঁজ নেই ইয়াসমিনের ও তার ২ বছরের ফুটফুটে কন্যা সন্তান তানহার।

এই বিষয়ে পারভীন আক্তার জানান, বিয়ের পর থেকেই আমার মেয়েকে নির্যাতন করতো ওর শশুর বাড়ির লোকজন। আমার মেয়েকে অনেক নির্যাতন করায় আমরা নগরকান্দা থানায় মামলা করি। সে মামলা থেকে মুক্তি পাওয়ার জন্য আমার মেয়ের শশুর বাড়ির লোকজন আমার মেয়েকে ও নাতীকে অপহরণ করে নিয়ে যেতে পারে বলে সন্দেহ হয়। আমি আমার মেয়ে ও নাতির সন্ধান চাই।

তবে ইয়াসমিনের শশুর বাড়ির লোকজনের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও মুঠোফোন বন্ধ থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি।

এই বিষয়ে ভাঙ্গা থানার উপ-পরিদর্শক মো. কবির মোল্লা জানান, আমরা অভিযোগের ভিত্তিতে তদন্ত করছি। এখনো ইয়াসমিন আক্তার ও তার মেয়েকে খুজে পাই নি খোঁজ চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS