ভিডিও

বিপুল পরিমাণ নেশাজাতীয় ইনজেকশনসহ বাবা-মেয়ে আটক

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ০৪:০৩ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ০৫:৩৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : সিরাজগঞ্জে অভিনব কায়দায় সবজির বস্তায় ৩৩৮০ পিস নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশন পাচারের সময় বাবা ও মেয়েকে আটক করেছে র‌্যাব-১২।

আজ বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১২’র কোম্পানি কমান্ডার লে. কমান্ডার এম আবুল হাশেম সবুজ এ তথ্য জানান। আটক দুই জন হলেন-রংপুরের পীরগঞ্জ থানার রসুলপুর গ্রামের মৃত মোবারক খাঁর ছেলে আকবর আলী ও তার মেয়ে শামিমা খাতুন (৩১)। র‌্যাব-১২-এর অধিনায়ক মো. মারুফ হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে। প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১২ জানান, তথ্যপ্রযুক্তি ও গোপন সংবাদে বৃহস্পতিবার ভোরে সিরাজগঞ্জ পৌরসভার রহমতগঞ্জ (কাঠেরপুর) এলাকায় রাস্তার ওপরে অস্থায়ী চেকপোস্ট বসানো হয়। এসময় অভিনব কায়দায় সবজির বস্তার ভেতরে ৩৩৮০ পিস নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশন পাচারের সময় দুই মাদককারবারিকে আটক করা হয়। তারা সম্পর্কে বাবা-মেয়ে। এ ছাড়াও তাদের কাছ থেকে মাদকদ্রব্য কেনাবেচার কাজে ব্যবহৃত দুটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন ধরে লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় তাদের ব্যবহৃত মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করে এই নেশাজাতীয় ইনজেকশন বেচাকেনা করে আসছিল। এ ঘটনায় সদর থানায় মামলা করে উদ্ধার আলামতসহ তাদের থানায় হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS