ভিডিও

ব্রাহ্মণবাড়িয়ায় মাদকাসক্ত পাঁচ ভুয়া সাংবাদিক আটক

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ০৪:২৬ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ০৪:২৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে মাদকাসক্ত পাঁচ ভুয়া সাংবাদিককে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একুশে নিউজের আইডি কার্ড, স্টিকার, মাইক্রোফোন ও তাদের ব্যবহৃত স্টিকার লাগানো প্রাইভেট কার ঢাকা মেট্রো-গ-২২-৩৯৬৭ উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন গাজীপুর জেলার কালিগঞ্জ থানার মুল গ্রামের আনুয়ার হোসেনের ছেলে,রাহিম রানা চৌধুরী (২৮), একই এলাকার মো: আবুল হোসেনের ছেলে জোবায়ের হোসেন (৩৫), কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার খাশহাওলা গ্রামের বাদল মিয়ার ছেলে মো. মুমেন মিয়া (২৫), একই এলাকার  মৃত আতর আলীর ছেলে সায়েদ আহম্মেদ স্বপন (৩০), নরসিংদী জেলার পলাশ উপজেলার আসাদ মিয়ার ছেলে জুনায়েদ মিয়া (২২)।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) রাত সোয়া ১ টার দিকে পাহাড়পুর ইউনিয়নের খাটিংগা ব্রিজের উত্তর পাশের সড়কে চেকপোস্ট চলা কালে গাড়িকে থামিয়ে তল্লাশি করতে গেলে তারা সাংবাদিক পরিচয় দেন এবং অসংলগ্ন কথা বার্তা বলেন। পরে তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে তারা অন্য পেশার বলে পরিচয় দেন।

এব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহিদুল ইসলাম বলেন, টহলরত অবস্থায় মাদকাসক্ত ৫ জন ভুয়া সাংবাদিককে আটক করা হয়েছে।তার মূলত প্লাস্টিক ব্যবসার সাথে জড়িত ভুয়া সাংবাদিক। তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS