ভিডিও

হত্যা মামলায় বিষ্ণপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গ্রেফতার 

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ০৪:৪৬ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ০৪:৪৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: ফেনীতে স্কুল শেষে বাড়ি যাওয়ার পথে হত্যা মামলায় গ্রেপ্তার হয়েছেন স্কুলের প্রধান শিক্ষক হোসাইন মোহাম্মদ আলমগীর (৫০)। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় টমটমচালক জাফর নিহতের ঘটনায় এই মামলা করা হয়। তিনি সোনাগাজীর বিষ্ণপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি।

 বুধবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়।

সূত্রে জানা গেছে, ৫ আগস্ট বিক্ষোভ চলাকালে ফেনী শহরের জেল রোডে জাফর উদ্দিনকে পিটিয়ে ও গুলি করে হত্যা করেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। এ ঘটনায় নিহত জাফরের স্ত্রী আছিয়া বেগম বাদী হয়ে ২০৫ জনের নাম উল্লেখ করে আরও ১০০-১৫০ জনকে অজ্ঞাত করে ৫ সেপ্টেম্বর ফেনী মডেল থানায় মামলা করেন। ওই মামলায় ১৪২ নং ক্রমিকে হোসাইন মোহাম্মদ আলমগীর এজাহারভুক্ত আসামি। আলমগীর সোনাগাজী উপজেলার বগাদানা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্বে রয়েছেন। তিনি ওই ইউনিয়নের গুণক গ্রামের আজিজুল হকের ছেলে।

সোনাগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, বুধবার সন্ধ্যায় বিষ্ণপুর গ্রামের তেমুহনী এলাকা থেকে হত্যা মামলার আসামি হোসাইন মোহাম্মদ আলমগীরকে গ্রেফতার করা হয়। তাকে আদালতে সোপর্দের প্রস্তুতি চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS