ভিডিও

দুই ভাতিজাকে পুড়িয়ে হত্যা, চাচা গ্রেফতার

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ০৬:১৪ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ০৬:১৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

ফেনী শহরের বিরিঞ্চি এলাকায় মাইদুল ইসলাম শাহাদাত ও রাহাদুল ইসলাম গোলাপ নামে দুই ভাতিজাকে পুড়িয়ে হত্যার ঘটনায় এজাহারভুক্ত আসামি মিলাদুন্নবীকে গ্রেফতার করেছে পুলিশ। মিলাদুন্নবী সম্পর্কে নিহত দুই শিশুর চাচা।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) গোপন সংবাদের ভিত্তিতে রাতে বিরিঞ্চি এলাকায় অভিযান চালিয়ে মিলাদুন্নবীকে গ্রেফতার করা হয়। তাকে বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা ও ফেনী মডেল থানার এসআই গোলাম মোস্তফা জানান, আলোচিত এ মামলায় এখন পর্যন্ত এজাহারভুক্ত ৫ আসামি ও সন্দেহভাজন দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

২০২৩ সালের ৩ অক্টোবর মঙ্গলবার গভীর রাতে ঘুমন্ত অবস্থায় মধ্যম বিরিঞ্চি এলাকার পঁচি ফকির বাড়ির বাসিন্দা সাইদুল ইসলাম রনির বসতঘরে পেট্টোল দিয়ে আগুন ধরিয়ে দেওয়া হয়। আগুন কিছুটা নিয়ন্ত্রণে এলে বড় ছেলে মাইদুল ইসলাম শাহাদাতের (১২) দগ্ধ লাশ খাটের ওপর থেকে উদ্ধার করা হয়। আর ছোট ছেলে রাহাদুল ইসলাম গোলাপকে (৭) খাটের নিচ থেকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মারা যায়। এ ঘটনায় সাইদুর ইসলাম রনি বাদী হয়ে ১৩ জনের নাম উল্লেখ এবং আরো ৪-৫ জনকে অজ্ঞাত আসামি করে ফেনী মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS