ভিডিও

নীলফামারীর সৈয়দপুরে নদীতে ডুবে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২৪, ০৬:৪৭ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২৪, ০৬:৪৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর সৈয়দপুরে খড়খড়িয়া পানিতে ডুবে শাহিন আলম (১৬) নামের এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে। নিখোঁজের ৩ ঘণ্টা পর আজ রোববার (২৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে ডুবুরি দল তার মরদেহ উদ্ধার করে।

জানা যায়, উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের তেলিপাড়ার আবু তালেবের ছেলে শাহিন আলম। সে পোড়ারহাট সিদ্দিকীয়া আলিম মাদ্রাসার দশম শ্রেণিতে পড়ে। আজ রোববার (২৯ সেপ্টেম্বর) সকাল আনুমানিক ১০টার দিকে শাহিন আলম তার তিন বন্ধুসহ গোসল করতে বাড়ির পাশের খড়খড়িয়া নদীর চান্দিয়ার ব্রিজ থেকে লাফিয়ে পড়ে।

পরবর্তীতে তার তিন বন্ধু সাঁতার দিয়ে নদীর পাড়ে উঠতে পারলেও নিখোঁজ হয় শাহিন। এরপর রংপুরের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে নিখোঁজ শাহিনকে উদ্ধারের কাজ শুরু করে। প্রায় সাড়ে ৩ ঘন্টা পর ঘটনাস্থল থেকে নদীর একশ’ গজ দূর ভাটির দিকে থেকে শাহিনের মরদেহ উদ্ধার করে ডুবুরি দল।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফইম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS