ভিডিও

ময়মনসিংহে ভোর রাতে বিদ্যালয়ের নৈশপ্রহরীকে খুন 

প্রকাশিত: অক্টোবর ০১, ২০২৪, ০৪:৫০ দুপুর
আপডেট: অক্টোবর ০১, ২০২৪, ০৪:৫০ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মো. আরমান হোসেন (২৪) নামে এক নৈশপ্রহরীকে খুন করেছে দুর্বৃত্তরা। 

মঙ্গলবার (১ অক্টোবর) ভোর রাতে জাটিয়া উচ্চ বিদ্যালয়ে কর্মরত অবস্থায় এ ঘটনা ঘটনা ঘটে।  

নিহত আরমান হোসেন জাটিয়া ইউনিয়নের আরশিপাড়া গ্রামের মৃত লোকমান হেকিমের ছেলে। ২০২১ সালের ১২ ডিসেম্বর তিনি জাটিয়া উচ্চ বিদ্যালয়ে নৈশপ্রহরী হিসেবে যোগদান করেন।  

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, আরমান ২০২১ সালের ৮ ডিসেম্বর নৈশপ্রহরী হিসেবে জাটিয়া উচ্চবিদ্যালয়ে যোগ দেন। প্রতিদিনের মতো গতকাল সোমবার রাত ৮টার দিকে বিদ্যালয় পাহারা দিতে যান আরমান। মঙ্গলবার ভোরের দিকে বিদ্যালয়টির শিক্ষক মিলনায়তন থেকে এক ধরনের আওয়াজ শুনতে পান স্থানীয়রা। 

স্থানীয় কয়েকজন জানালা ফাঁক করে দেখেন মেঝেতে রক্তমাখা অবস্থায় উপুড় হয়ে পড়ে আছে নৈশপ্রহরী আরমান। তাঁদের চিৎকারে আশপাশের লোকজন এসে জড়ো হন। এরপর আরমানের বাড়িতে খবর পাঠানো হলে তাঁর চাচি ফাতেমা খাতুনসহ পরিবারের লোকজন এসে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে যান। তারপর সেখানকার চিকিৎসক আরমানকে মৃত ঘোষণা করেন। 

জাটিয়া উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জালাল উদ্দিন বলেন, ‘আরমান খুবই ভালো ছেলে ছিল। যারা নৃশংসভাবে হত্যা করেছে, তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনার পাশাপাশি সর্বোচ্চ শাস্তির দাবি জানাচ্ছি।’

নিহতের মা শামছুন্নাহার বলেন, আমার ছেলেকে খুন করা হয়েছে। আমি এই হত্যাকাণ্ডের বিচার চাই।  

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুর রহমান বলেন, নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তবে কেন বা কী কারণে এই হত‍্যাকাণ্ড তা জানা যায়নি।   ঘটনাটি নিয়ে তদন্ত শুরু হয়েছে। আশা করছি দ্রুত সময়ের মধ্যে হত্যাকারীদের শনাক্ত করে আটক সম্ভব হবে। এ ছাড়া এই বিষয়ে অন্যান্য আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS