ভিডিও

বগুড়ার শিবগঞ্জে আড়াই কিলোমিটার সড়কের বেহাল দশা

প্রকাশিত: অক্টোবর ০২, ২০২৪, ০৮:৪১ রাত
আপডেট: অক্টোবর ০২, ২০২৪, ০৮:৪১ রাত
আমাদেরকে ফলো করুন

মোকামতলা (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শিবগঞ্জ উপজেলা সদর থেকে কামতারা পর্যন্ত সড়কটি ৮ কিলোমিটার। এরমধ্যে কুড়াহার পুলিশ বক্স থেকে কামতারা পর্যন্ত আড়াই কিলোমিটার সড়কের বেহাল দশা। এতে জনগণের দুর্ভোগ বেড়েছে।

কার্পেটিং উঠে গিয়ে ছোট-বড় অসংখ্য গর্তের সৃষ্টি হয়েছে। দীর্ঘদিনও সংস্কার না হওয়ায় সড়কটি যান চলাচলে অনুপযোগী হয়ে পড়েছে। উপজেলার পাঁচ ইউনিয়নের জনসাধারণ ওই সড়ক দিয়ে উপজেলা ও জেলা সদরে যাতায়াত করে থাকেন। কৃষকের বিভিন্ন ফসল বহনের ট্রাক এবং বিভিন্ন কোম্পানির মালামাল ও যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশা, ইজিবাইকসহ ব্যাটারিচালিত ভ্যান গাড়ি যাতায়াত করে এই সড়ক দিয়ে।

বিভিন্ন যানবাহনের চালক জানান, সড়কটির অবস্থা এত খারাপ যে, ১০ মিনিটের রাস্তা পার হতে এক ঘন্টা লেগে যায়। গর্ভবতী নারী ও  অসুস্থদের হাসপাতাল ও ক্লিনিকে নিয়েতে বেশি দুর্ভোগ পোহাতে হয়। এমন অভিযোগ স্থানীয়দের। দীর্ঘদিন যাবত চলাচলের অনুপযোগী হয়ে আছে সড়কটি। তারপরও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নজরে আসেনি।

সড়কটি মেরামতের দাবি জানিয়েছেন এলাকাবাসী। উপজেলা প্রকৌশলী সুমন মাহমুদ বলেন, ওই সড়কের আড়াই কিলোমিটার পর্যন্ত বেহাল দশার বিষয়টি তিনি অবগত আছেন। সড়কটি সংস্কারের জন্য সংশ্লিষ্ট দপ্তরে তালিকা পাঠানো হয়েছে। বরাদ্দ পেলে সড়কটি সংস্কারের কাজ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS