ভিডিও

বগুড়ার সান্তাহার যুবদল অফিসে আগুন দেওয়ার ঘটনার মামলায় গ্রেপ্তার ২

প্রকাশিত: অক্টোবর ০২, ২০২৪, ১০:৪৪ রাত
আপডেট: অক্টোবর ০২, ২০২৪, ১০:৪৪ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি ও সান্তাহার (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘির সান্তাহার পৌরসভার ৪নং ওয়ার্ড যুবদলের অফিসে ককটেল বিষ্ফোরণ ও আগুন দেওয়ার ঘটনায় বিশেষ ক্ষমতা আইনের  মামলায় পুলিশ দুই জনকে গ্রেপ্তার করেছে। তারা হলো, সান্তাহার পৌরসভার কলসা গ্রামের নৃপেন্দ্রনাথ মন্ডলের ছেলে পরিমল কুমার মন্ডল (৩৭) ও নাজির খানের ছেলে নুরে আলম খান (৩৫)। গতকাল মঙ্গলবার দিবাগত রাতে সান্তাহার ফাঁড়ি পুলিশ তাদের গ্রেপ্তার করে।

উল্লেখ্য, গত ১৯ আগস্ট দিবাগত রাত সাড়ে ১০টায় সান্তাহার পৌরসভার চায়নার মোড় নামক স্থানে ৪নং ওয়ার্ড যুবদল অফিসে কয়েকটি মোটরসাইকেলযোগে একদল দুর্বৃত্ত ভাঙচুর ও ককটেল বিষ্ফোরণ ঘটিয়ে আতঙ্ক ছড়িয়ে অফিসে পেট্রোল ঢেলে আসবাবপত্রে আগুন দেয়।

এ ঘটনায় আদমদীঘি থানায় সান্তাহার পৌরসভার ৪নং ওয়ার্ড যুবদলের সেক্রেটারি আশিক বাদি হয়ে সাবেক এমপি, তার বাবা সাবেক উপজেলা চেয়ারম্যানসহ ৭০ জন আওয়ামী লীগ নেতাকর্মীর নাম উল্লেখ ও অজ্ঞাতসহ মোট ২২৭ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS