ভিডিও

জয়পুরহাটের পাঁচবিবিতে পোস্ট অফিস সড়কে ড্রেনেজ ব্যবস্থার বেহাল দশা

প্রকাশিত: অক্টোবর ০২, ২০২৪, ১১:১৩ রাত
আপডেট: অক্টোবর ০২, ২০২৪, ১১:১৩ রাত
আমাদেরকে ফলো করুন

পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি : জয়পুরহাটের পাঁচবিবি পৌরসভার প্রাণকেন্দ্র পোস্ট অফিস- কবরস্থান সড়কের পাশে ড্রেনেজ ও সড়কের বেহাল দশায় জনদুর্ভোগ চরম আকার ধারণ করেছে। সরজমিনে দেখা গেছে, সামান্য বৃষ্টি হলেই ৩নং ওয়ার্ডের এই সড়কে জলাবদ্ধতা সৃষ্টি হয়। এতে ওই সড়কে চলাচলকারীরা পড়েন চরম দুর্ভোগে।

দীর্ঘ এক যুগ ধরে এই সমস্যার সম্মুখীন হচ্ছেন তারা। এর প্রধান কারণ, রাস্তার পাশের পুরনো ড্রেনেজ ব্যবস্থা। শুধু ইট-সিমেন্ট দিয়ে নির্মিত ড্রেনটি বিভিন্ন জায়গায় ভেঙে পড়েছে এবং ময়লা আবর্জনায় ভরে গেছে। সে কারণে পানি নির্গমনের পথ একেবারে বন্ধ হয়ে গেছে। সামান্য বৃষ্টি হলেই এই সড়কে জলবদ্ধতার সৃষ্টি হয়। লোকজনকে হাঁটু পানিতে চলাচল করতে হয়।

বিশেষ করে পৌর কবরস্থানে আগত মানুষকে নোংরা পানি মারিয়ে চলাচল করতে হচ্ছে। আবার সেই নোংরা পানি ঢুকে যায় সড়েকের পাশের বাড়িগুলোতে। এমনই অভিযোগ করেছেন এলাকাবাসী।

পাঁচবিবি পৌরসভা প্রথম শ্রেণিতে উন্নীত হলেও উন্নত হয়নি ৩নং ওয়ার্ডের এই সড়কের এবং ড্রেনেজ ব্যবস্থার। এই সড়কে একটি সরকারি কবরস্থান, দু’টি চিকিৎসাসেবা কেন্দ্র, পোস্ট অফিসসহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও দোকানপাট রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS