ভিডিও

বগুড়ার গাবতলীতে এনজিও কর্মীকে কুপিয়েছে দুর্বৃত্তরা

প্রকাশিত: অক্টোবর ০২, ২০২৪, ১১:১৬ রাত
আপডেট: অক্টোবর ০২, ২০২৪, ১১:১৬ রাত
আমাদেরকে ফলো করুন

গাবতলী (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার গাবতলীতে মাহবুবুর রহমান (৪৮) নামে এক এনজিও ম্যানেজারকে দুর্বৃত্তরা রাম’দা দিয়ে কুপিয়েছে। গুরুতর আহত অবস্থায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ বুধবার (২ অক্টোবর) দুপুরে উপজেলার নশিপুর ইউনিয়নের বালুপাড়ায় এ হামলার ঘটনা ঘটে। আহত মাহবুবুর রহমান রংপুর সদর উপজেলার পদ্মফুল ছড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে।

জানা গেছে, উপজেলার নশিপুর ইউনিয়নের বাগবাড়ী মানবিক সাহায্য সংস্থার ম্যানেজার মাহবুবুর রহমান আজ বুধবার (২ অক্টোবর) দুপুরে নশিপুর বালুপাড়া গ্রাম থেকে কিস্তির টাকা তুলে বাগবাড়ী আসার পথে বালুপাড়া কবরস্থান এলাকায় পৌঁছলে দুর্বৃত্তরা তার পথরোধ করে তাকে রাম’দা দিয়ে কুপিয়ে টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন মারাত্মক আহত অবস্থায় তাকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করে দেন।

এ ব্যাপারে গাবতলী মডেল থানার ওসি আশিক ইকবাল বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। দুর্বৃত্তদেরকে ধরতে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS